Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৮ অক্টোবর, ২০১৬ ১২:১০
অনন্ত হত্যা মামলার চার্জশিট গ্রহণ করেননি আদালত
পুনঃতদন্তের নির্দেশ
অনলাইন ডেস্ক
অনন্ত হত্যা মামলার চার্জশিট গ্রহণ করেননি আদালত
ফাইল ছবি

সিলেটে ব্লগার অনন্ত বিজয় দাশ হত্যা মামলা থেকে ১১ জনকে অব‌্যাহতির আবেদন জানিয়ে সিআইডির দেওয়া অভিযোগপত্র গ্রহণ না করেনি আদালত। একই সঙ্গে পুনরায় তদন্ত করে সম্পূরক অভিযোগপত্র দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

মঙ্গলবার সকালে সিলেটের তৃতীয় মহানগর হাকিম আদালতের বিচারক হরিদাশ কুমার এ আদেশ দেন বলে জানান আদালতের এপিপি খোকন কুমার দত্ত।

এর আগে, গত ২৮ আগস্ট মামলার তদন্ত কর্মকর্তা ঢাকা সিআইডির পরিদর্শক আরমান আলী পাঁচজনকে আসামি করে আদালতে এ অভিযোগপত্র দেন।

এরা হলেন- আবুল হোসেন ওরফে আবুল হোসাইন (২৫), ফয়সাল আহমদ (২৭),  হারুনুর রশিদ (২৫), মান্নান ইয়াহইয়া ওরফে মান্নান রাহী (২৪) এবং আবুল খায়ের রশিদ আহম্মদ (২৪)। এদের মধ্যে মান্নান ও আবুল খায়ের কারাগারে আছেন। বাকিরা পলাতক।

এই ৫ জনের বাইরে উগ্রপন্থি ব্লগার শফিউর রহমান ফারাবীসহ আরও ১১ জনকে এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে জিজ্ঞাসাবাদ করা হলেও ‘অপরাধে সংশ্লিষ্টতার প্রমাণ না পাওয়ায়’ অভিযোগপত্রে তাদের অব্যাহতি দেওয়ার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

প্রসঙ্গত, সিলেট নগরীর সুবিদ বাজারে বাসা থেকে অফিসে যাওয়ার পথে গত বছরের ১২ মে অনন্ত বিজয় দাশকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। ঘটনার পরদিন তার বড় ভাই রত্নেশ্বর দাশ বাদী হয়ে সিলেট বিমানবন্দর থানায় অজ্ঞাতপরিচয় চারজনকে আসামি করে মামলা করেন।


বিডি-প্রতিদিন/১৮ অক্টোবর, ২০১৬/রশিদা/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow