Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৮ অক্টোবর, ২০১৬ ১৬:৫০
'ব্যথায় কাতরাচ্ছেন খাদিজা'
অনলাইন ডেস্ক
'ব্যথায় কাতরাচ্ছেন খাদিজা'

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় সিলেটে ছাত্রলীগ নেতার চাপাতির আঘাতে জখম কলেজছাত্রী খাদিজা বেগমের শারীরিক অবস্থা দিন দিন  উন্নতি হচ্ছে। তিনি এখন চোখ খুলছেন, ডাকলে সাড়া দিচ্ছেন। এমনকি পরিচিতদের চিনতেও পারছেন। তবে শরীরের বিভিন্ন অংশের জখমের ব্যথায় তিনি কাতরাচ্ছেন। চিকিৎসকদের বরাত দিয়ে এসব কথা জানিয়েছেন খাদিজার বাবা মাসুক মিয়া।

তিনি বলেন, ''সোমবার খাদিজার ডান হাতের অপারেশনের আগে তার সঙ্গে আমি দেখা করেছিলাম। তখন সে আমাকে চিনতে পারছে বলে মাথা নাড়িয়ে হ্যাঁ সূচক জবাব দিয়েছিল। পরে অপরিচিত একজনকে সামনে দাঁড় করিয়ে জিজ্ঞাসা করলে, সে মাথা নাড়িয়ে না বলেছিল। ''

মাসুক মিয়া আরও বলেন, ''অপারেশনের পর হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) আমি তাকে দেখতে যাই। তখন তার জ্ঞান ছিল। দেখলাম মেয়েটা আমার ব্যথায় কাতরাচ্ছে। '' ডাক্তারের কাছে জানতে চাইলে আমাকে বলেন, খাদিজার শারীরিক উন্নতির সঙ্গে সঙ্গে তার শরীরের বিভিন্ন অংশের ব্যথার অনুভূতি ফিরে আসছে।

এর আগে, গত ৩ অক্টোবর সিলেটের এমসি কলেজ ক্যাম্পাসে খাদিজাকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে শাহজালাল বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ নেতা বদরুল আলম। পরে স্থানীয় তাকে পিটিয়ে পুলিশে সোপর্দ করেন।

বিডি-প্রতিদিন/১৮ অক্টোবর, ২০১৬/মাহবুব

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow