Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৯ অক্টোবর, ২০১৬ ২১:০৭
উত্ত্যক্তের প্রতিবাদ করায় জমজ দুই বোনকে মারধর
অনলাইন ডেস্ক
উত্ত্যক্তের প্রতিবাদ করায় জমজ দুই বোনকে মারধর

রাজধানীর মিরপুরের শাহ আলীতে দুই কলেজছাত্রীর ওপর হামলা চালানো হয়েছে। জানা যায়,  উত্ত্যক্তের প্রতিবাদ করায় তাদের এই হামলার স্বীকার হতে হয়েছে।

শাহ আলীতে অবস্থিত বিসিআইসি কলেজের বিপরীতের একটি দোকানে বুধবার দুপুরে এ ঘটনা ঘটে।  

হামলায় আহতরা হলেন ফারিয়া হাবিব মীম ও আসওয়াত হাবিব জিম। তারা দুই জনই যমজ বোন। তাদের এক বোনের বাঁ পা ভেঙে গেছে। অন্যজন কোমরে আঘাত পেয়েছেন। আহত দুজনকেই পঙ্গু হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।  
  
শাহ আলী থানার ওসি আনোয়ার হোসেন জানিয়েছেন, "হামলার ঘটনায় জীবন করিম বাবু নামের এক যুবককে আসামি করে শাহ আলী থানায় মামলা হয়েছে। সন্দেহভাজন এক যুবককে আটক করে থানায় আনা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। " 

মামলার বাদী ওই দুই শিক্ষার্থীর বাবা আহসান হাবিব জানান, "বিসিআইসি কলেজের সামনে প্রায়ই জীবনসহ কয়েক যুবক শিক্ষার্থীদের উত্ত্যক্ত করতেন। ঘটনার সময় তার দুই মেয়েসহ অন্য শিক্ষার্থীদের তারা উত্ত্যক্ত করছিল। " 

 তিনি আরও বেন, "এ সময় তার বড় মেয়ে প্রতিবাদ করেন। এতে ক্ষিপ্ত হয়ে জীবন তার মুখ চেপে ধাক্কা মেরে মাটিতে ফেলে দেন। ছোট মেয়ে এর প্রতিবাদ করলে ওই যুবকেরা তার ওপরও চড়াও হয়। একপর্যায়ে লাঠি দিয়ে ছোট মেয়েটিকে আঘাত করে। "
  
মামলার তদন্ত কর্মকর্তা অনুজ কুমার সরকার জানান, "পূর্ব মণিপুরের বাসিন্দা ওই দুই ছাত্রী দুপুরে ক্লাস শেষে বাড়ি ফিরছিলেন। তারা বাসে উঠতে গেলে জীবন করিমসহ আরও তিন যুবক তাদের উত্ত্যক্ত করতে থাকে। একপর্যায়ে তারা দুই ছাত্রীকে মারধর করে। খবর পেয়ে কলেজের শিক্ষকেরা এগিয়ে এলে তাদের ওপরও ওই বখাটেরা চড়াও হয়। "


বিডি-প্রতিদিন/১৯ অক্টোবর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow