Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৬ ১৬:২০
ঢাবির ভর্তি পরীক্ষায় জালিয়াতির অভিযোগে ১৩ শিক্ষার্থী আটক
অনলাইন ডেস্ক
ঢাবির ভর্তি পরীক্ষায় জালিয়াতির অভিযোগে ১৩ শিক্ষার্থী আটক

ভর্তি পরীক্ষা চলাকালে শুক্রবার জালিয়াতির অভিযোগে ১৩ শিক্ষার্থীকে আটক করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় প্রশাসন। রাজধানীর ছয়টি কেন্দ্র থেকে ওই ১৩ শিক্ষার্থীকে আটক করা হয়। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আমজাদ আলী এ সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ ভবন থেকে আল ইমরান, ইডেন কলেজ কেন্দ্র থেকে শোভন ও নওরীন, নিউ মডেল ডিগ্রি কলেজ থেকে জাহিদ খান, সিদ্ধেশ্বরী গার্লস কলেজ কেন্দ্র থেকে আকাশ খন্দকার, ধানমন্ডি আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে সাদিক আহমেদ, ঢাকা মহানগর মহিলা কলেজ কেন্দ্র থেকে অবনী রায়, মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে সাদমান ইয়াসির, বদরুন্নেছা মহিলা কলেজ থেকে মাহমুদুল হাসান তারেক, ভবানি স্কুল থেকে আল আমিন, মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজ ইসতিয়াক আহমেদ, মোহাম্মদপুর মডেল স্কুল থেকে সঞ্চিতা রানী দাস এবং মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজ থেকে জুলকার নায়েনকে আটক করা হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আমজাদ আলী জানান, আটক শিক্ষার্থীদের কাছ থেকে ইলেকট্রনিক ডিভাইস ও মুঠোফোন সেট জব্দ করা হয়। মুঠোফোনের মাধ্যমে তারা তথ্য চালাচালি করছিল বলে অভিযোগ পাওয়া গেছে। সত্যতা পাওয়া গেলে আটক শিক্ষার্থীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সকাল ১০টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘ক’ ইউনিটের ১,৭৪৫টি আসনের বিপরীতে ৯০ হাজার ৪২৭ ভর্তিচ্ছু পরীক্ষায় অংশ নেয়। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের ৫৮টি ও ক্যাম্পাসের বাইরে ২৯টিসহ মোট ৮৭টি কেন্দ্রে পরীক্ষায় অনুষ্ঠিত হয়।

 

বিডি প্রতিদিন/২১ অক্টোবর, ২০১৬/ফারজানা

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow