Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৬ ২০:১৮
জাবির কামালউদ্দিন হলের বার্ষিক বনভোজন ১১ নভেম্বর
অনলাইন প্রতিবেদক:
জাবির কামালউদ্দিন হলের বার্ষিক বনভোজন ১১ নভেম্বর

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আ ফ ম কামালউদ্দিন হলের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হবে আগামী ১১ই নভেম্বর। হলে অবস্থানরত বর্তমান ছাত্রদের উদ্যোগে দ্বিতীয় বারের মতো এ আয়োজন করা হয়েছে।

বনভোজনের স্থান নির্ধারণ করা হয়েছে, মৈনট ঘাট-দোহার, শতবর্ষী-রাজবাড়ী এবং পদ্মারপাড়। হলের বর্তমান ছাত্রদের পাশাপশি এতে প্রাক্তন ছাত্ররাও অংশ নিতে পারবেন বলে জানা গেছে।  

এ ব্যাপারে বনভোজনের সমন্বয় সহযোগী ৪০ তম ব্যাচের ওয়ালীউল্লাহ মিঠু জানান, হলের বর্তমান এবং সাবেক যে কোন শিক্ষার্থী চাইলে এই বনভোজনে অংশ নিতে পারবেন। এ সম্পর্কিত যে কোন তথ্যের জন্য কনভেনার এবং ট্রেজারারের সাথে যোগাযোগ করা যাবে। এছাড়া বর্তমানে হলে অবস্থানরত সকল ব্যাচের প্রতিনিধি ইতিমধ্যেই নির্ধারণ করে দেওয়া হয়েছে। বর্তমান শিক্ষার্থীদের সংশ্লিষ্ট ব্যাচ প্রতিনিধিদের সাথে যোগাযোগ করতে বলা হয়েছে।     

বনভোজনে অংশ নিতে আগামী ২৬ অক্টোবরের মধ্যে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন ফি হিসেবে ৩৯ থেকে ৪১ ব্যাচ পর্যন্ত ছাত্রদের জন্য জনপ্রতি ৪০০ টাকা, ৪২, ৪৩ এবং ৪৪ ব্যাচের জন্য জনপ্রতি ৩০০ টাকা এবং ৪৫ ব্যাচের জন্য ২০০ টাকা নির্ধারণ করা হয়েছে। এছাড়া ৩৮ সহ উপরের সকল ব্যাচের জন্য জনপ্রতি ৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে।  

এ সংক্রান্ত যেকোন তথ্যের জন্য কনভেনার আশরাফ (৪০ তম ব্যাচ) ০১৯৪৪২৮৯০৩৮ এবং ট্রেজারার সুমনের (৪০ তম ব্যাচ) ০১৯৮৩৬৩১৩২৬ সাথে যোগাযোগ করা যাবে।

ব্যাচ প্রতিনিধিরা হলেন:
৪০তম ব্যাচের প্রতিনিধি: মানিক দেবনাথ, পরিসংখ্যান বিভাগ, মোবা: নং ০১৬৭৫৮৪১৭৩৫।  
৪১ তম ব্যাচের প্রতিনিধি: সাদ্দাম হোসেন, গনিত বভাগ, মোবাঃ নং ০১৯১১২৮৬৭৫৮, হাফিজ, ভূগোল বিভাগ, মোবাঃ নং ০১৯৩৭৭৫৮৩৮১।
৪২তম ব্যাচের প্রতিনিধি: সানজিদ, মোবাঃ নং ০১৭১৯১০৭২৬০, জয়, আইন বিভাগ, মোবাঃ নং ০১৭৪৬৯৪৭৭৮২।

৪৩তম ব্যাচের প্রতিনিধি: শফিক, বাংলা বভাগ, মোবাঃ নং ০১৭৪৮৫৮৫৫৯৫, অনিক, মোবাঃ নং ০১৬৭৩৩২৭৫৪৫।

৪৪তম ব্যাচের প্রতিনিধি: ফরহাদ, মোবাঃ নং ০১৯৩৩৭৩৩২৬৫, মাসুদ রানা, মোবাঃ নং ০১৯৩৬০৪৬৭৩৩।  
৪৫তম ব্যাচের প্রতিনিধি: হাবিব, বাংলা বিভাগ, মোবাঃ নং ০১৯৮৯৯৩৫১৫২, মার্ক, আইন বিভাগ, মোবাঃ নং ০১৭৪৪৯৩৪৭৯৩, শাকিল, নৃবিজ্ঞান বিভাগ, মোবাঃ নং ০১৬৮৬০০৬১০৭।  

 

বিডি প্রতিদিন/২১ অক্টোবর ২০১৬/হিমেল

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow