Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২২ অক্টোবর, ২০১৬ ১৬:৩৩
রাবিতে শিক্ষার্থী হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন
রাবি প্রতিনিধি:
রাবিতে শিক্ষার্থী হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন

শিক্ষার্থী হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত ও বিচার দাবিতে মানববন্ধন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ। শনিবার সকাল ১১টায় বিভাগের সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

বাংলাদেশে চাপ সৃষ্টি না করলে কখনো হত্যাকাণ্ডের বিচার হয় না বলে মন্তব্য করে বিভাগের সভাপতি ড. প্রদীপ কুমার পাণ্ডে বলেন, বারবার কেন আমাদের এভাবে বিচারের দাবিতে রাস্তায় দাঁড়াতে হবে। আমরা তো পুলিশের চাকরি করি না। আমরা জ্ঞানচর্চা করি। লিপু যেহেতু বিভাগের শিক্ষার্থী আমাদের দায় আছে কিন্তু সে হলেরও আবাসিক শিক্ষার্থী এ দায় হল প্রশাসনেরও। কিন্তু হল কর্তৃপক্ষ এখনও কোন পদক্ষেপ বা তদন্ত কমিটি গঠন করেছে কিনা আমরা জানি না।
  
মানববন্ধনে বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী রফিকুল ইসলামের সঞ্চালনায় আরও বক্তব্য দেন সহযোগী অধ্যাপক মশিহুর রহমান, সহকারী অধ্যাপক শাতিল সিরাজ ও প্রভাষক আব্দুল্লাহীল বাকীসহ দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রাইসা জান্নাত, মুন্নী, চতুর্থ বর্ষের শিক্ষার্থী সজীব আহমেদ ও মাস্টার্সের শিক্ষার্থী আতিক সাদ্দাম, রেজাউল করিম শামীম। মানববন্ধন শেষে বিভাগের সামনে থেকে একটি শোক র‌্যালি বের হয়ে ক্যাম্পাসের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে।  

 

বিডি-প্রতিদিন/ ২২ অক্টোবর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow