Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২২ অক্টোবর, ২০১৬ ২২:৪৭
আওয়ামী লীগের কাউন্সিল উপলক্ষে রবিবারও রাস্তা বন্ধ
অনলাইন ডেস্ক
আওয়ামী লীগের কাউন্সিল উপলক্ষে রবিবারও রাস্তা বন্ধ

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জাতীয় কাউন্সিলের জন্য রবিবারও আশপাশের সড়কে যান চলাচল বন্ধ থাকবে বলে পুলিশ জানিয়েছে। খবর বিডিনিউজ।

শনিবার রাজধানীর বিভিন্ন সড়কে চলাচল নিয়ন্ত্রণের পাশাপাশি সারা দিনই শাহবাগ থেকে মৎসভবন পর্যন্ত সড়কে বন্ধ থাকে যান চলাচল। সম্মেলনের শেষ দিনেও একই ট্রাফিক ব্যবস্থা থাকবে বলে জানান মহানগর উপ কমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান।

রবিবার সম্মেলনের শেষ দিন সকাল সাড়ে ৯টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে যাবেন। ইনস্টিটিউট মিলনায়তনে আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশন হওয়ার কথা রয়েছে; শেষ না হওয়া পর্যন্ত সেখানে অবস্থান করবেন প্রধানমন্ত্রী।

পুলিশ কর্মকর্তা মাসুদুর রহমান বলেন, শনিবার যে সব রাস্তা বন্ধ ছিল বা যে সব রাস্তা দিয়ে যান চলাচল করেছে একই নিয়ম রবিবারও হবে। তবে বিশেষ কোনো পরিস্থিতির কারণে তাৎক্ষণিকভাবে রদবদল হতে পারে।     

গাড়ি পার্কিং বিষয়ে নির্দেশনা

সচিবালয়ের সামনে আব্দুল গণি রোডে কোনো গাড়ি রাখা যাবে না। ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় জিমনেশিয়াম মাঠ, রেজিস্টার বিল্ডিংয়ের সামনের মাঠ ও সড়কগুলোর পাশে (যাতে যানবাহন চলাচলে বিঘ্ন না ঘটে) গাড়ি রাখা যাবে।
সংসদ সদস্যেদের গাড়ি সম্মেলনস্থলে যায়গা না পেলে সেগুলো রমনা রেস্তোরাঁ ও ঢাকা ক্লাবের মাঝখানের এলাকায় পার্কিং করা যাবে।

বিডি-প্রতিদিন/ ২২ অক্টোবর, ২০১৬/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow