২৬ অক্টোবর, ২০১৬ ০১:৪৪

বাসের স্টাফ কর্তৃক মারধরের শিকার জবি শিক্ষার্থী

অনলাইন ডেস্ক

বাসের স্টাফ কর্তৃক মারধরের শিকার জবি শিক্ষার্থী

জব্দকৃত বাস। ঢাকা মেট্রো-জ ১১-৩১৮৭।’

মিরপুর থেকে সদরঘাট রুটে চলাচলকারী বিহঙ্গ পরিবহনের স্টাফরা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক সাধারণ শিক্ষার্থীকে ব্যাপক মারধর করেছে। মারধরের শিকার ওই জবি শিক্ষার্থী হলেন মেহেদি হাসান। মেহেদি জবি সমাজকর্ম বিভাগের ৯ম ব্যাচের শিক্ষার্থী । মারধরের ফলে মেহেদি গুরুতরভাবে আহত হন। মঙ্গলবার (২৫ অক্টোবর) রাত ৮টার দিকে বংশাল মোড়ে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মিরপুর থেকে ফেরার পথে বিহঙ্গ পরিবহনের সুপার ভাইজারের সঙ্গে মেহেদির বাগবিতণ্ডার সৃষ্টি হয়। বাসের অর্ধেক ভাড়া দেয়া নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডার সূত্রপাত ঘটে। এক পর্যায়ে গাড়ির হেলপার গাড়ির দরজা থেকে ছুটে আসে এবং মেহেদিকে বেধরক মারতে থাকে। এ সময় বাসের হেলপার বার বার বলতে থাকে ‌‌‘জগন্নাথ কলেজের তোরা কী হয়েছিস’। মারধরের এক পর্যায়ে মেহেদি মাটিতে পরে যায়। তখন বংশাল চৌরাস্তার মোড়েই গাড়ি রেখে পালিয়ে যায় হেলপার এবং সুপারভাইজার।

বংশাল থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যায় এবং সেখান থেকে গাড়িটি রেকারের সহায়তায় বংশাল থানায় নিয়ে আসে। এ বিষয়ে বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আলম সিদ্দিকি বলেন, ‘পুরো বিষয়টা আমি এখনও জানি না। তবে শুনেছি জগন্নাথের শিক্ষার্থীদের সঙ্গে হেলপার-ড্রাইভারের হাতাহাতি হয়েছে। গাড়ি এবং ড্রাইভার থানায় আটক আছে। জব্দকৃত গাড়ির নম্বর- ঢাকা মেট্রো-জ: ১১-৩১৮৭।’

এদিকে, আহত মেহেদিকে প্রথমে মিডফোর্ট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজে স্থানান্তের করার নির্দেশ দেন। শেষ খবর পাওয়া পর্যন্ত ঢাকা মেডিকেল কলেজে মেহেদির চিকৎসা চলছে। তবে মেহেদির মাথার আঘাত বেশ গুরুতর হওয়ায় জটিলতা বেশি দেখা দিয়েছে।


বিডি-প্রতিদিন/২৬ অক্টোবর, ২০১৬/তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর