২৬ অক্টোবর, ২০১৬ ০৪:৪৪

হিলারি ক্লিনটনের বায়োপিকে মেরিল স্ট্রিপ

অনলাইন ডেস্ক

হিলারি ক্লিনটনের বায়োপিকে মেরিল স্ট্রিপ

তিন তিনবার অস্কার পুরস্কার জয়ী অভিনেত্রী মেরিল স্ট্রিপ বিশ্বের সবচেয়ে প্রতিভাশালী এবং সম্মানিত অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত। হলিউডের বিখ্যাত অভিনেত্রী ও গায়িকা হিসেবে তার বিশ্বব্যাপী পরিচিতি রয়েছে। বর্তমান বিশ্বের আরেক প্রভাবশালী ও সম্মানিত নারী হলেন হিলারি ক্লিনটন। আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে লড়ছেন হিলারি। জনপ্রিয়তার দিক থেকে অন্যান্যদের থেকে এগিয়ে আছেন তিনি। মেরিল স্ট্রিপ হিলারি ক্লিনটনের ব্যক্তিত্বে মুগ্ধ। আর সে কারণেই হিলারির জীবনী নিয়ে ছবিতে নাম ভূমিকায় অভিনয় করতে চান মেরিল স্ট্রিপ।

৬৭ বছর বয়সী মেরিল স্ট্রিপ তার আসন্ন ছবি ‘ফ্লোরেন্স ফোস্টার জেনকিন্স’ এর সংবাদ সম্মেলনে এই কথা বলেন। তিনি জানান, "হিলারি তাকে তার বায়োপিকে অভিনয়ের জন্য বলেছিলেন। তবে আমি মনে করি এই ভূমিকায় অভিনয় করার জন্য আমাকে আরও বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে। কারণ হিলারির আরও অনেক কিছু অর্জন করার আছে বলে আমার মনে হয়। কেননা যুক্তরাষ্ট্রের প্রথম নারী রাষ্ট্রপতি হিসেবে ইতিহাস করবেন হিলারি।"

মেরিল স্ট্রিপ আসন্ন নির্বাচনে অন্যান্য হলিউড তারকাদের মত হিলারিকে সমর্থন করছেন  এই অভিনেত্রীর অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে দ্য ফ্রেঞ্চ লেফটেন্যান্টস উইম্যান, সিল্কউড, আউট অব আফ্রিকা, আ ক্রাই ইন দ্য ডার্ক, পোস্টকার্ডস ফ্রম দ্য এইজড, দ্য ব্রিজেস অভ ম্যাডিসন কান্ট্রি, এ্যাডাপ্টেশন, দ্য ডেভিল ওয়ারস প্রাদো, ডাউট, জুলি এ্যান্ড জুলিয়া সহ অনেক ছবি।


বিডি-প্রতিদিন/২৬ অক্টোবর, ২০১৬/তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর