শিরোনাম
২৭ অক্টোবর, ২০১৬ ১৭:২২
ঘাতক বাবার স্বীকারোক্তি

একাই দুই ছেলেকে খুন করেন ছাতির আলী

নিজস্ব প্রতিবেদক, সিলেট

একাই দুই ছেলেকে খুন করেন ছাতির আলী

সিলেটের ওসমানীনগরে দুই শিশু হত্যা মামলায় আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছেন তাদের বাবা ছাতির আলী। বৃহস্পতিবার বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম আদালতের বিচারক নজরুল ইসলাম তার জবানবন্দি রেকর্ড করেন। 

আদালতকে ছাতির আলী জানায়, পারিবারিক কলহের জের ধরে তিনি দুই শিশু সন্তানকে খুন করেছেন। হত্যাকাণ্ডে অন্য কারো সহযোগিতা নেয়নি।

ছাতির আলীর স্বীকারোক্তির বরাত দিয়ে আদালত সূত্র জানায়, গত ২৪ অক্টোবর ছেলে মামুন মিয়া (৭) ও রুজেল মিয়াকে (১১) নিয়ে বাড়ির পাশের একটি হাওরের ডোবায় ছাতির আলী মাছ ধরতে যায়। কিছু মাছ ধরার পর বড় ছেলেকে মাছ দিয়ে বাড়িতে পাঠিয়ে দেন। এরই মধ্যে তিনি একটি আকিজ বিড়ি পান করেন। এরপর সুপারি গাছের খুঁটি দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে আঘাত করে ছোট ছেলেকে হত্যা করেন। এর কিছুক্ষণ পর বড় ছেলে রুজেল ফিরে আসলে তাকেও পিটিয়ে খুন করে ছাতির আলী। হত্যার পর দুই ছেলেকে ডোবার পানিতে ফেলে রেখে অন্য একটি হাওরের ধানক্ষেতে লুকিয়ে থাকে। দুইদিন পর ঘটনাস্থলের কাছে আসলে জনতার সহায়তায় পুলিশ তাকে গ্রেফতার করে।

আদালতের বরাত দিয়ে অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান চাকমা বলেন, স্ত্রীর সাথে ছাতির আলীর বনিবনা হচ্ছিল না। ছাতির আলী তার স্ত্রী নূরবিন বেগমকে সন্দেহ করতেন। তার ধারণা ছিল স্ত্রী তাকে তাবিজ-কবচ করেছে। এনিয়ে তাদের মধ্যে প্রায়ই কলহ হতো। এর জের ধরেই সে ক্ষুব্ধ হয়ে দুই সন্তানকে খুন করে।

প্রসঙ্গত, গত সোমবার দুপুরে ওসমানী নগরের চিন্তামইন গ্রামের একটি হাওরে নিয়ে দুই শিশুপুত্র মামুন মিয়া ও রুজেল মিয়াকে খুন করে পালিয়ে যান তাদের বাবা ছাতির আলী। গতকাল বুধবার সকাল সাড়ে ৮টার দিকে পুলিশ তাকে গ্রেফতার করে।  এদিন সন্ধ্যায় দুই শিশু সন্তান খুনের ঘটনায় স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেন ছাতির আলীর স্ত্রী নুরবিন বেগম। পুলিশ এ মামলায় ছাতির আলীকে গ্রেফতার দেখায়।

 

বিডি-প্রতিদিন/ ২৭ অক্টোবর, ২০১৬/ আফরোজ 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর