২৭ অক্টোবর, ২০১৬ ১৭:৫০

নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত মিসবাহ

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত মিসবাহ

তৃতীয়বারের মতো আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়ে সিলেট ফিরে নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হয়েছেন এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।
বুধবার দুপুরে ঢাকা থেকে তিনি সিলেট এমএজি ওসমানী বিমানবন্দরে পৌঁছালে নেতাকর্মীরা সেখানে তাকে সংবর্ধিত করেন। এরপর মোটর শোভাযাত্রা সহকারে তাকে নিয়ে আসা হয় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে।

শহীদ মিনারে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে মিসবাহ উদ্দিন সিরাজ বলেন- জীবনে কখনো আওয়ামী লীগের সাথে বেঈমানী করিনি, কখনো করবোও না। শেখ হাসিনার নির্দেশনা মতো সিলেট আওয়ামী লীগকে শক্তিশালী করতে তিনি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহ্বান জানান। পরে তিনি নেতাকর্মীদের সাথে নিয়ে হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত করেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ, সাবেক সাংসদ সৈয়দা জেবুন্নেসা হক, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা চেয়ারম্যান আবু জাহিদ প্রমুখ।

বিডি-প্রতিদিন/ ২৭ অক্টোবর, ২০১৬/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর