২৮ অক্টোবর, ২০১৬ ০৫:১৫

রামুতে চলন্ত গাড়ি থেকে তরুণীর লাফ!

অনলাইন ডেস্ক

রামুতে চলন্ত গাড়ি থেকে তরুণীর লাফ!

রামুতে চলন্ত অটোরিক্সা থেকে লাফিয়ে পড়ে অপহরণকারী চক্রের কবল থেকে নিজেকে রক্ষা করেছে উপজাতীয় এক কিশোরী। এতে তার মুখ সহ শরীরের বিভিন্ন অংশ ক্ষত-বিক্ষত হয়ে গেছে। বৃহস্পতিবার রাত সাড়ে আটটায় রামুর মধ্যম মেরংলোয়া এলাকার আরাকান সড়কে এ ঘটনা ঘটে। সে এখন রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

সাহসী এই উপজাতীয় এক কিশোরী হলেন হ্লা নু প্রু চাক (১৮)।  আহত কিশোরী  বান্দরবান জেলা পরিষদের সদস্য ও নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কাউচিং চাক-এর মেয়ে।

আহত কিশোরীর বাবা কাউচিং চাক জানান, তিনি খোঁজ নিয়ে জানতে পেরেছেন  তার মেয়েকে অপহণের চেষ্টা করেছে রাসুর কচ্ছপিয়ার আব্দুস সালাম মেম্বারের মসজিদের পাশে বসবাসকারী সিএনজিচালক মিজান। চালক ওই ছাত্রীর এসএসসি, এইচএসসি সহ বিভিন্ন পরীক্ষার মূল সনদ, মোবাইল ফোন সেট, নগদ টাকা সহ বেশ কিছু মালামাল নিয়ে গেছে। 

আহত কিশোরির চাচা উচাই হ্লা চাক জানান, কিশোরী হ্লা নু প্রু চাক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শেষে তার সাথে বাড়ি ফিরছিল। তারা রামু চৌমুহনী স্টেশনের নেমে সেখান থেকে নাইক্ষ্যংছড়ি যাওয়ার জন্য একটি অটোরিক্সা ভাড়া করেন। এ সময় কিশোরী হ্লা নু প্রু চাককে অটোতে রেখে তিনি পার্শ্ববর্তী দোকানে পান আনতে যান। এই সময় সিএনজিচালক ওই কিশোরীকে অপহরণের উদ্দেশ্যে গাড়িযোগে দ্রুত সটকে পড়ে। মেসোকে ছাড়াই গাড়ি চলতে থাকায় হতভম্ব হয়ে পড়ে কিশোরী। গাড়িটি রামুর মেরংলোয়া এলাকায় একটি গতিরোধক (স্পিড বেকার) পার হওয়ার সময় নিজেকে রক্ষার উদ্দেশ্যে চলন্ত গাড়ি থেকে লাফ দেয় হ্লা নু প্রু চাক। তখন স্থানীয়রা তাকে উদ্ধার রামু হাসপাতালে নিয়ে যায়।


 রামু থানার ওসি প্রভাষ চন্দ্র ধর জানান, চালককে আটকের চেষ্টা চলছে।


বিডি-প্রতিদিন/২৭ অক্টোবর, ২০১৬/তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর