৩ ডিসেম্বর, ২০১৬ ১৮:১৬

'যে কোনো জঙ্গি হামলা মোকাবেলার সক্ষমতা আছে'

অনলাইন ডেস্ক

'যে কোনো জঙ্গি হামলা মোকাবেলার সক্ষমতা আছে'

ফাইল ছবি

ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেছেন, রাজধানী ও এর আশপাশের এলাকায় যে কোনো ধরনের জঙ্গি হামলা মোকাবেলার সক্ষমতা ঢাকা মেট্রোপলিটন পুলিশের রয়েছে। তিনি বলেন, হলি আর্টিজান হামলার পর ছোট-বড় সব জঙ্গি সংগঠনকেই নিষ্ক্রিয় করা সম্ভব হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ হেডকোয়ার্টার্সে শনিবার দুপুরে ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড কাউন্টার টেররিজম ইউনিটকে ২ কোটি টাকার চেক হস্তান্তর অনুষ্ঠানে আছাদুজ্জামান মিয়া এ কথা বলেন। 

ডিএমপি কমিশনার বলেন, গুলশানের হলি আর্টিজান রেস্তোরাঁয় হামলার পর থেকে পুলিশের সক্ষমতা অনেকাংশে বৃদ্ধি পেয়েছে। বাংলাদেশ পুলিশ এখন যেকোনো ধরনের হামলা মোকাবিলায় সক্ষম। কাউন্টার টেররিজম ইউনিট দেশের মানুষের উন্নয়ন ও নিরাপত্তার জন্য সর্বদা কাজ করবে। 

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জঙ্গি সংগঠন নব্য জেএমবির নেতা মারজান, বাশার, রাজিবসহ বিভিন্ন সদস্য যারা পলাতক রয়েছে, তাদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে। নিরাপত্তা বাড়লেই দেশের বিনিয়োগ বাড়বে আর বিনিয়োগ বাড়লে দেশ এগিয়ে যাবে। দেশে টেন্ডারবাজি-চাঁদাবাজি হলে বিনিয়োগে বাধাগ্রস্ত হবে। আর বিনিয়োগে যাতে কোনো বাধাগ্রস্ত না হয় সে জন্য পুলিশ কাজ করছে। 


বিডি-প্রতিদিন/ ০৩ ডিসেম্বর, ২০১৬/ আফরোজ
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর