৩ ডিসেম্বর, ২০১৬ ২১:৩৩

'নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হলে আওয়ামী লীগ ২০ আসনও পাবে না'

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

'নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হলে আওয়ামী লীগ ২০ আসনও পাবে না'

ফাইল ছবি

বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেছেন, 'স্বাধীনতার ঘোষক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজার উচ্ছেদের চক্রান্ত আওয়ামী লীগের রাজনৈতিক দেউলিয়াত্মের বহিঃপ্রকাশ। সরকার জনবিচ্ছিন্ন হয়ে গেছে। এই মুহুর্তে দেশে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হলে আওয়ামী লীগ ২০টি আসন পাবে কিনা যথেষ্ট সন্দেহ আছে। তাই সরকার কূটকৌশলের অংশ হিসেবে একটি নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠনে খালেদা জিয়ার দেওয়া প্রস্তাবকে ধামাচাপা দেওয়ার জন্য এই মুহুর্তে শহীদ জিয়ার মাজার উচ্ছেদের চেষ্টা করছে। কিন্তু সরকারের চক্রান্ত সফল হবে না। জিয়ার মাজার স্থানান্তরের অপচেষ্টা করলে দাঁতভাঙা জবাব দেওয়া হবে।'

আজ শনিবার বিকেলে চট্টগ্রামের একটি কমিউনিটি সেন্টারে ২৫ নং রামপুর ওয়ার্ড বিএনপির কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

আবদুল্লাহ আল নোমান তৃণমূলের বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সকল ভেদাভেদ ভুলে গিয়ে বিএনপিকে শক্তিশালী ও সংগঠিত করুন। যারা বিএনপিকে দুর্বল মনে করে তারা বোকার স্বর্গে বাস করে। গণ-আন্দোলন কখনো ব্যর্থ হয় না, তবে অনেক সময় দীর্ঘায়িত হয়। আন্দোলনে আমাদের বিজয় অবশ্যই হবে।

ওয়ার্ড বিএনপির সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সমাবেশে প্রধান বক্তা ছিলেন মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন। বিশেষ অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির শ্রম বিষয়ক সম্পাদক এএম নাজিম উদ্দীন, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর।

এছাড়া কর্মী সমাবেশে চট্টগ্রাম মহানগর, হালিশহর ও পাহাড়তলী থানা এবং রামপুরা ওয়ার্ডের বিএনপি, যুবদল, ছাত্রদল, মহিলা দল ও শ্রমিকদল নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বিডি প্রতিদিন/ ৩ ডিসেম্বর ২০১৬/ এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর