৪ ডিসেম্বর, ২০১৬ ১৬:১৯
মাদক বিরোধী অভিযান চালানোয়

তিন পুলিশের হাত-পা ভেঙে দিল ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

তিন পুলিশের হাত-পা ভেঙে দিল ছাত্রলীগ

মাদক বিরোধী অভিযান চলাকালে হামলা চালিয়ে সীতাকুণ্ড থানার এএসআই মিজানুর রহমান, এএসআই মোহিনসহ তিন পুলিশের হাত পা ভেঙে দিয়েছে ছাত্রলীগ। মারাত্মক আহত এএসআই মিজানকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।

শনিবার রাতে সীতাকুণ্ডের পৌরসভার চৌধুরী পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশের অভিযোগ পুলিশের ওপর হামলার নেতৃত্ব দিয়েছেন স্থানীয় মাদক ব্যবসায়ী শাওন। তিনি সীতাকুণ্ড ডিগ্রী কলেজ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক।

সীতাকুণ্ড থানার ওসি ইফতেখার হাসান জানান, মাদক বিরোধী অভিযান চলাকালে পুলিশের ওপর হামলা চালিয়েছে মাদক ব্যবসায়ীরা। হামলায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের মধ্যে মিজানকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের জন্য অভিযান চালানো হচ্ছে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, ছাত্রলীগ নেতা শাওনের নেতৃত্বে পৌরসভার চৌধুরী পাড়া এলাকায় গড়ে ওঠে মাদকের হাট। ওখানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে মাদক সেবীরা গিয়ে ইয়াবা, ফেনসিডিলসহ বিভিন্ন ধরণের মাদক কিনত। গোপন সূত্রে খবর পেয়ে শনিবার রাতে ওই এলাকায় অভিযান চালায় পুলিশ। অভিযান চলাকালে মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর হামলা চালায়।

বিডি-প্রতিদিন/ ০৪ ডিসেম্বর ২০১৬/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর