৫ ডিসেম্বর, ২০১৬ ১১:১৪

নৌকা পেলেন আইভি, সাখাওয়াত ধানের শীষ

সিদ্দিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নৌকা পেলেন আইভি, সাখাওয়াত ধানের শীষ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে সোমবার নৌকা প্রতীক বরাদ্দ পেয়েছেন ডা. সেলিনা হায়াৎ আইভী। সোমবার সকালে প্রতীক বরাদ্দ শুরু হয়। ১১টার দিকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আইভি নিজের প্রতীক বরাদ্দ পান। এসময় তার সঙ্গে ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই।

এরপর বিএনপি মনোনীত প্রার্থী সাখাওয়াত হোসেন ধানের শীষ প্রতীক বরাদ্ধ পান। এসময় তার সঙ্গে ছিলেন নারায়ণগঞ্জের সাবেক দুই সাংসদ গিয়াস উদ্দিন ও আবুল কালাম, নগর বিএনপির সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক এটিএম কামাল।

নৌকা প্রতীক পাওয়ার পর সাংবাদিকদের আইভি জানান, 'নয় শঙ্কা, নয় ভয়, শহর হবে শান্তিময়'- এটাই হবে তার নির্বাচনী স্লোগান। 

এদিকে সাখাওয়াত হোসেন অভিযোগ করেন, প্রতীক বরাদ্দ পাওয়ার পর শোডাওন করেন আইভি। সেখানে সিটি কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারীরা অংশ নেন।  

প্রতীক বরাদ্দ পাওয়ার পর আনুষ্ঠানিকভাবে মেয়র প্রার্থীরা দলীয় প্রতীক ও কাউন্সিলর, সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীরা নির্দলীয় প্রতীক নিয়ে মাঠে নামবেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে রবিবার ছিল প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। এ দিন একজন মেয়র প্রার্থী ও ১৫ জন কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেন।  

ইসি জানায়, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের চূড়ান্ত প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন মেয়র পদে ৭, কাউন্সিলর পদে ১৫৬ ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৩৮ জন।  

ডি প্রতিদিন/৫ ডিসেম্বর, ২০১৬/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর