৫ ডিসেম্বর, ২০১৬ ১৬:১০

জিয়ার মাজার নিয়ে ষড়যন্ত্র হচ্ছে: রিজভী

অনলাইন ডেস্ক

জিয়ার মাজার নিয়ে ষড়যন্ত্র হচ্ছে: রিজভী

ফাইল ছবি

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, জিয়ার মাজার নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। লুই আইকানের নকশা নিয়ে সরকারের দৌঁড়ঝাঁপ প্রধানমন্ত্রীর হিংসাশ্রয়ী আচরণেরই বহিঃপ্রকাশ। প্রধানমন্ত্রীর টার্গেট বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজার কমপ্লেক্স উচ্ছেদ করা। কিন্তু জনগণ ভোটারবিহীন সরকারের এই নীল নকশা বাস্তবায়ন করতে দেবে না। আজ সোমবার সকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ সব কথা বলেন তিনি।

রিজভী আরো বলেন, প্রধানমন্ত্রী দেশকে এক অশুভ পরিণতির দিকে ঠেলে দিতে চান। তিনি রক্তপাত ছাড়া সুস্থির থাকতে পারেন না। দেশের অভ্যন্তরে বিভেদ বিভাজনেই যেন তার রাজনৈতিক কর্মসূচি। মেরুকরণের বিপদজ্জনক খেলায় গোটা জাতিকে তিনি ধ্বংসের কিনারায় পৌঁছে দিয়েছেন। তিনি বলেন, বিশেষজ্ঞরা বলছেন- লুই আই কানের মূল নকশা বাস্তবায়ন কখনো সম্ভব নয়। বিএনপি মনে করে ভোটারবিহীন সরকার যে নকশা আনার চেষ্টা করছে সেটা আসল কি না-সে ব্যপারে জনমনে যথেষ্ট সন্দেহ রয়েছে। তাই শহীদ জিয়াউর রহমানের মাজার সরানোর সকল ষড়যন্ত্র সকল শক্তি দিয়ে রুখে দেবে জনগণ। 

নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এই সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, শামা ওবায়েদ, পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট গৌতম চক্রবর্তী প্রমুখ।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর