৯ ডিসেম্বর, ২০১৬ ২১:০৫

আল্লাহর পথে যেতে চাওয়া সেই নিখোঁজ ছাত্র উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

আল্লাহর পথে যেতে চাওয়া সেই নিখোঁজ ছাত্র উদ্ধার

ফাইল ছবি

বরিশালের আগৈলঝাড়া উপজেলা সদরের আল জামিয়াতুল নাফিজিয়া আল ইসলামিয়া মার্কাস মাদ্রাসার নিখোঁজ ছাত্র নেয়ামতুল্লাহ’কে (১৬) ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে রাজধানীর গেন্ডারিয়া থেকে তাকে উদ্ধার করা হয় বলে জানিয়েছেন আগৈলঝাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম। নেয়ামতকে বরিশালে আনার জন্য শুক্রবার সকালে পুলিশের দল ঢাকার উদ্দেশে রওনা হয়েছে বলে জানা গেছে। নেয়ামতুল্লাহ আগৈলঝাড়া উপজেলার বাকাল গ্রামের খোরশেদ আলমের ছেলে। 

ওসি মনিরুল ইসলাম জানান, ২৯ নভেম্বর মাদ্রাসা থেকে রহস্যজনকভাবে নেয়ামতুল্লাহ নিখোঁজ হয়। ৩ ডিসেম্বর তার বাবা আগৈলঝাড়া থানায় একটি সাধারন ডায়রী করেন। এরপর মোবাইল ট্রাকিং করে বুঝতে রাজধানীর গেন্ডারিয়ায় তার অবস্থান নিশ্চিত হয় পুলিশ। বিষয়টি গেন্ডারিয়া থানা পুলিশকে অবহিত করলে স্থানীয়দের সহায়তায় বৃহস্পতিবার রাতে সেখানকার একটি রেস্টুরেন্ট থেকে তাকে আটক করে গেন্ডারিয়া থানা পুলিশ। 

উল্লেখ্য, নিখোঁজের ৩ দিন পর গত ৩ ডিসেম্বর নেয়ামতুল্লাহ তার মা কোহিনুর বেগমের মুঠোফোনে ক্ষুদে বার্তা পাঠিয়ে লিখেছে “মা, আমি ভাল আছি। আমার জন্য কোন চিন্তা করবা না। আমি আল্লাহর পথে চলে গেলাম”। এরপর থেকেই চরম উদ্বেগে ছিল তার পরিবার।


বিডি প্রতিদিন/৯ ডিসেম্বর ২০১৬/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর