১০ ডিসেম্বর, ২০১৬ ১২:৫৪

সিরাজগঞ্জে জমি নিয়ে বিরোধে গৃহবধূকে হত্যা

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জে জমি নিয়ে বিরোধে গৃহবধূকে হত্যা

সিরাজগঞ্জের শাহজাদপুরে জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে সতীনের বাবা-ভাইয়ের ফলার (ধারাল অস্ত্র) আঘাতে হেলেনা পারভীন (৩৫) নামে এক গৃহবধূর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার ভোর রাতের দিকে শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের শায়েস্তাবাদ এলাকা এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ হেলেনা খাতুন একই গ্রামের ইলিম প্রামানিকের মেয়ে ও কোরবান আলীর স্ত্রী। 

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল হক জানান, শায়েস্তাবাদ গ্রামের কোরবান আলী প্রথম স্ত্রী থাকা অবস্থায় একই গ্রামের মোজাহার আলীর মেয়ে মলিনা খাতুনকে দ্বিতীয় বিয়ে করে। বিয়ের সময় মোজাহার আলী তার মেয়ের জামাইকে এক বিঘা জমি লিখে দেন। কিন্তু প্রথম বউকে তালাক না দেয়ায় দ্বিতীয় স্ত্রী মলিনা খাতুন বাবা মোজাহার আলীর বাড়ীতে থাকতেন। 

এ অবস্থায় ওই এক বিঘা জমি দখল নিয়ে জামাই-শ্বশুরের মধ্যে দ্বন্দ্ব চলছিল। জমিতে আদালতের থেকে ১৪৪ ধারা জারিও ছিল। এরই এক পর্যায়ে শনিবার ভোররাতের দিকে শ্বশুর মোজাহার আলীসহ তার ছেলেরা জামাই কোরবান আলীর উপর হামলা চালিয়ে ফলা দিয়ে আঘাত করে। এসময় কোরবান আলীর প্রথম স্ত্রী হেলেনা পারভীন বাঁধা দিলে তার পাজরে ফলা ঢুকে যায়। এতে রক্তক্ষরণে ঘটনাস্থলেই হেলেনা মারা যায়। সংবাদ পেয়ে দুপুরে লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। 

 

বিডি প্রতিদিন/১০ ডিসেম্বর ২০১৬/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর