১০ ডিসেম্বর, ২০১৬ ১৮:৫৫

'র‌্যাব-পুলিশ নিরপেক্ষ আচরণ করলে ২৪ ঘণ্টায় সরকার পতন সম্ভব'

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

'র‌্যাব-পুলিশ নিরপেক্ষ আচরণ করলে ২৪ ঘণ্টায় সরকার পতন সম্ভব'

ফাইল ছবি

সরকার আইনশৃঙ্খলা বাহিনীকে বিএনপি নেতাকর্মীদের দমন-পীড়নের কাজে ব্যবহার করছে অভিযোগ করে বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেছেন, র‌্যাব-পুলিশ নিরপেক্ষ আচরণ করলে ২৪ ঘণ্টার মধ্যেই সরকারের পতন ঘটানো সম্ভব।

শনিবার দুপুরে নগরীর কালামিয়া বাজারে পূর্ব বাকলিয়া ওয়ার্ড বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসমাইলের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন নোমান।

তিনি বলেন, বিএনপি গণমানুষের দল। দমন, পীড়ন চালিয়ে বিএনপিকে নিশ্চিহ্ন করা যাবে না। সরকার ক্ষমতাকে চিরস্থায়ী করতে বিএনপি নেতাকর্মীদের ওপর জুলুম নির্যাতন চালিয়ে যাচ্ছে। তারা গুম করে হত্যা এবং মিথ্যা মামলা দিয়ে আমাদের নেতাকর্মীদের হয়রানি করছে।

প্রয়াত বিএনপি নেতা ইসমাইল মৃত্যুবার্ষিকী উদযাপন পরিষদের আহবায়ক মোহাম্মদ ইউসুফের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন।

সভায় অন্যান্যের মধ্যে বিএনপি নেতা অধ্যাপক নুরুল আলম রাজু, আবদুল মান্নান, আফতাবুর রহমান শাহীন, মোহাম্মদ মহিউদ্দিন, নবাব খাঁন, আলী ইউসুফ, কামরুল ইসলাম, গাজী সিরাজউল্লাহ, হাসেম সওদাগর, শাহজাহান সিরাজ, জিয়াউর রহমান জিয়া প্রমুখ বক্তব্য রাখেন।

 

বিডি-প্রতিদিন/ ১০ ডিসেম্বর, ২০১৬/ আফরোজ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর