শিরোনাম
১০ ডিসেম্বর, ২০১৬ ১৯:১৭

সংঘাতের কারণ বের করতে ছাত্রলীগের নেতারা চবিতে

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

সংঘাতের কারণ বের করতে ছাত্রলীগের নেতারা চবিতে

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টিকারী ছাত্রলীগ নেতা কর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে যাচ্ছে কেন্দ্রীয় ছাত্রলীগ। ছাত্রলীগের কোন কোন নেতা কর্মী বার বার সংঘাতে জড়িয়ে পড়ছে এবং সংঘাতের নেপথ্য কারণ খতিয়ে দেখতে শনিবার কেন্দ্রীয় ছাত্রলীগের চার নেতা চবি ক্যাম্পাসে আসেন। তারা হলেন: সহ-সভাপতি কাজী এনায়েত, আরিফুল রহমান লিমন, শাকিব হাসান এবং যুগ্ম সম্পাদক চন্দ্র শেখর মন্ডল।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন বলেন, চবি ছাত্রলীগে বারবার সংঘর্ষের জড়িয়ে পড়ার কারণ খুঁজে বের করতে চার জনকে ক্যাম্পাসে পাঠানো হয়েছে। তারা সংঘর্ষের নেপথ্য কারণ এবং জড়িতদের বিষয়ে খুঁজ নিয়ে একটি প্রতিবেদন দেবে। তাদের দেয়া মতামত অনুযায়ী জড়িতদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

চবি ছাত্রলীগের এক নেতা নাম প্রকাশ না করার শর্তে বলেন, যারা ছাত্রলীগের নাম ব্যবহার করে ক্যাম্পাসে অস্থিতিশীল পরিবেশ তৈরি করছে তাদের তালিকা তৈরি করে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতাদের নেতা হয়েছে। একই সাথে তাদের বহিস্কারের সুপারিশও করা হয়েছে। আশা করছি কেন্দ্রীয় ছাত্রলীগ সুপারিশ মত জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবে

 

বিডি-প্রতিদিন/ ১০ ডিসেম্বর, ২০১৬/ আফরোজ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর