১১ ডিসেম্বর, ২০১৬ ১৮:০৫

রাজশাহীতে দুই প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে দুই প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে এক চেয়ারম্যান প্রার্থীসহ দুইজন মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। রবিবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

এর আগে, গত বৃহস্পতিবার সাধারণ আসন-৬ এর সদস্য প্রার্থী ওয়াদুদুল মোহাম্মদ তার মনোনয়ত্রপত্র প্রত্যাহার করেন। রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও রাজপাড়া থানা নির্বাচন কর্মকর্তা শহীদুল ইসলাম প্রামাণিক এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নির্বাচনে এখন চেয়ারম্যান পদে দুই, সাধারণ সদস্য পদে ৩৭ ও সংরক্ষিত সদস্য পদে ১৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আর কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় সাধারণ সদস্য আসন-১ ও ১৫ এবং সংরক্ষিত আসন-১ এর প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে পরিষদের সাবেক প্রশাসক মাহবুব জামান ভুলুকে মনোনয়ন দেওয়া হয়েছে। বিদ্রোহী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী সরকার।

সোমবার প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করা হবে। আর আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ভোটগ্রহণ। এক হাজার ১৭১ জন ভোটার ১৫টি ভোট কেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।


বিডি-প্রতিদিন/১১ ডিসেম্বর, ২০১৬/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর