Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৮ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১২ জানুয়ারি, ২০১৭ ১৪:৩২
আপডেট :
রাজশাহীতে তিন দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী
রাজশাহীতে তিন দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু

'ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে বর্তমান সরকার প্রতিশ্রুতিবদ্ধ' এই লক্ষ্যকে সামনে রেখে রাজশাহীতে ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু হয়েছে।  

আজ বৃহস্পতিবার সকালে রাজশাহী কলেজ চত্বরে এ মেলা শুরু হয়। তিন দিনব্যাপী এ মেলায় সরকারি-বেসরকারি ৫০টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে।

রাজশাহী জেলা প্রশাসক কাজী আশরাফ উদ্দিনের সভাপতিত্বে মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার আবদুল হান্নান। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) পারভেজ রায়হান, রাজশাহী কলেজের অধ্যক্ষ হবিবুর রহমান।

মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত উন্মুক্ত থাকবে। ১৩ জানুয়ারি দুপুর দুইটায় তথ্য প্রযুক্তি বিষয়ক কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। একই দিনে বিকেল ৩টায় আউটসোর্সিং বিষয়ে সেমিনার অনুষ্ঠিত হবে।  

সেমিনারে কী নোট পেপার উপস্থাপনা করবেন, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যায়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক আলী হোসেন।
    
১৪ জানুয়ারি দুপুর ১২টায় মাল্টিমিডিয়া ক্লাসরুম বিষয়ে কনটেন্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। একই দিনে বিকেল পৌনে চারটায় সমাপনী অনুষ্ঠানে জেলার ডিজিটাল কার্যক্রমে অবদান রাখার জন্য ৯টি ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হবে।

বিডি প্রতিদিন/১২ জানুয়ারি ২০১৭/এনায়েত করিম

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow