১৫ জানুয়ারি, ২০১৭ ২১:২২

খুনের মামলায় নূর হোসেনের ভাতিজা গ্রেফতার

অনলাইন ডেস্ক

খুনের মামলায় নূর হোসেনের ভাতিজা গ্রেফতার

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের বহুল আলোচিত সাত খুন মামলার প্রধান আসামি নূর হোসেনের ভাতিজা শাহীন ওরফে ভাতিজা শাহীনকে এক ট্রাকচালককে খুনের মামলায় গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (১৫ জানুয়ারি) বিকেলে সিদ্ধিরগঞ্জের শিমরাইলে নূর হোসেনের বাড়ির সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গত ৪ জানুয়ারি রাত ১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জ শিমরাইল এলাকায় মাহবুবুর রহমান (৩০) নামে এক ট্রাক চালককে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। ওই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে শাহীনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত মাহাবুবুর রহমান কুড়িগ্রাম জেলার নাকেশরী বলদিটালী গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

সিদ্ধিরগঞ্জে থানার উপ-পরিদর্শক (এসআই) রাসেল বলেন, ৪ জানুয়ারি রাত ১টার দিকে কাঁচপুর ব্রিজের নিচে দুর্বৃত্তরা মাহাবুবুর রহমানের কাছ থেকে টাকা ও মোবাইল ছিনিয়ে নিতে চায়। এ সময় বাধা দিলে তাকে কুপিয়ে আহত করা হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ আল-আমিন (৩২) ও সাবিনা (৩২) নামে দুইজনকে গ্রেফতার করে। গ্রেফতার হওয়া আল-আমিন গত ৫ জানুয়ারি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। জবানবন্দিতে গ্রেফতার হওয়া শাহীন ওরফে ভাতিজা শাহীন জড়িত রয়েছে বলে জানিয়েছেন আল-আমিন।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর