১৮ জানুয়ারি, ২০১৭ ১৭:৪৪

মিতু হত্যাকাণ্ডে অস্ত্র মামলার সাক্ষ্যগ্রহণ শুরু

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

মিতু হত্যাকাণ্ডে অস্ত্র মামলার সাক্ষ্যগ্রহণ শুরু

বাবুল আক্তারের সঙ্গে স্ত্রী মিতু (ফাইল ছবি)

সাবেক এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু খুনে ব্যবহার করা অস্ত্র মামলার সাক্ষ্য গ্রহণ শুরু হয়েছে। বুধবার মহানগর দায়রা জজ শাহে নুরের আদালতে সাক্ষ্য গ্রহণ শুরু হয়। সাক্ষগ্রহণের প্রথম দিন অস্ত্র মামলার বাদী ও সিএমপি’র অতিরিক্ত কমিশনার কামরুজ্জামানের সাক্ষ্য নেওয়া হয়।

অস্ত্র মামলার বাদী ও সিএমপি’র অতিরিক্ত উপ-কমিশনার কামরুজ্জামান বলেন, বুধবার মামলার সাক্ষ্য গ্রহণ শুরু হলেও সময় স্বল্পতার কারণে পুরো জবানবন্দী নেওয়া হয়নি। আগামী ২২ ফেব্রুয়ারি পরবর্তী সাক্ষগ্রহণের দিন ধার্য্য করেছেন আদালত।

আদালত সূত্রে জানা যায়, অসমাপ্ত জবানবন্দিতে কামরুজ্জামান মিতু হত্যাকান্ডের বিভিন্ন বিষয় নিয়েও জবানবন্দি দেন আদালতে। তিনি আদালতকে জানান- পাঁচলাইশ থানায় দায়ের হওয়া মামলায় ভোলাকে গ্রেফতার করে পুলিশ। এরপর তার দেয়া তথ্য মতে বাকলিয়ার রাজাখালী থেকে দুটি অস্ত্র ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এসময় মনিরকে গ্রেফতার করে পুলিশ।

প্রসঙ্গত, গত ৫ জুন নগরীর জিইসি’র মোড় এলাকায় ছেলেকে স্কুল বাসে তুলে দিতে যাওয়ার পথে দুবৃর্ত্তদের হাতে খুন হন সাবেক এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু। এ ঘটনার ব্যবহার করা অস্ত্রসহ গত ২৮ জুন এহতেশামুল হক ভোলা এবং মনির হোসেনকে গ্রেফতার করা হয়। ২৮ জুলাই এ মামলার অভিযোগপত্র দেয়া হয়।  ২২ নভেম্বর এ মামলার অভিযোগ গঠন করা হয়।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর