১৯ জানুয়ারি, ২০১৭ ১৬:২৪

'ছাত্রলীগে অপরাধীদের কোনো স্থান নেই'

মাগুরা প্রতিনিধি

'ছাত্রলীগে অপরাধীদের কোনো স্থান নেই'

ছাত্রলীগ করতে হলে সুশৃঙ্খল আচরণ ও জীবনের অধিকারী হতে হবে। মনে থাকতে হবে দেশ, প্রেম, মুক্তিযুদ্ধের চেতনা ও মানুষের জন্য ভালবাসা। সমাজের প্রতি হতে হবে দায়িত্বশীল। এই দলে কোনো অপরাধীর জায়গা নেই।

মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ মাঠে মাগুরা জেলা ছাত্রলীগ আয়োজিত পুণর্মিলনী অনুষ্ঠানে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ এসব কথা বলেছেন।

জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি হাজী তানজেল হোসেন খান, সাধারণ সম্পাদক পংকজ কুমার কুন্ডু, সদর উপজেলা চেয়ারম্যান  রুস্তম আলী, আওয়ামী লীগ নেতা মুন্সী রেজাউল হক, আব্দুল ফাত্তাহ, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ডা. তোফাজ্জেল হক চয়ন,আবু হোসাইন বিপু, আশরাফুল ইসলাম সোহাগ, শওকতুজ্জামান সৈকত, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মীর মেহেদী হাসান রুবেল প্রমুখ।

ছাত্রলীগ নেতাকর্মীদের প্রতি হুশিয়ারি দিয়ে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি বলেন, ছাত্রলীগের ইতিহাস ঐতিহ্যের ইতিহাস। এই ঐহিত্য অক্ষুণ্ণ রাখতে সবাইকে মূল আদর্শ মেনে চলতে হবে। এখানে যে কোনো ধরনের বিশৃংখলা, অপরাধ কঠোর হস্তে দমন করা হবে। যার প্রমাণ লক্ষ্মীপুরসহ বিভিন্ন জেলায় কেন্দ্রীয় ছাত্রলীগ রেখেছে। জননেত্রী শেখ হাসিনা কোনো অপরাধীকে প্রশ্রয় দেন না। তেমনি ছাত্রলীগ কোনো অপরাধীকে প্রশ্রয় দেবে না। 

অনুষ্ঠানে খুলনা বিভাগের বিভিন্ন স্তরের ছাত্রলীগ নেতাসহ মাগুরার অতীত ও বর্তমান সময়ের ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

বিডি প্রতিদিন/১৯ জানুয়ারি, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর