১৯ জানুয়ারি, ২০১৭ ১৮:৪৭

সাংবাদিক নাজমুলের মুক্তির দাবি আইনজীবীদের

আদালত প্রতিবেদক:

সাংবাদিক নাজমুলের মুক্তির দাবি আইনজীবীদের

সাংবাদিক নাজমুল হুদা

বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সাভার প্রতিনিধি নাজমুল হুদাকে মিথ্যা মামলায় হয়রানি করায় নিন্দা জানিয়েছে আইনজীবীদের সংগঠন কোর্ট রিপোর্টার্স এসোসিয়েশন।

এক প্রেস বিজ্ঞপ্তিতে এ নিন্দা জানান কোর্ট রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি মো. মাহবুবুল হক ও সাধারণ সম্পাদক মো. আবুল কালাম আজাদ। ওই প্রেস বিজ্ঞপ্তিতে সাংবাদিক নাজমুল হুদার মুক্তি দাবি করা হয়।

একই সঙ্গে সাংবাদিক নাজমুল হুদার বিরুদ্ধে করা প্যান্ট চুরির মামলাসহ সকল হয়রানিমূলক ও সাজানো মামলা প্রত্যাহারের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছেন।

এদিকে বাংলাদেশ প্রতিদিনের পাঠক সংগঠন “বন্ধু প্রতিদিন” এর ঢাকার জজ কোর্ট শাখার সমাবেশে সাংবাদিক নাজমুল হুদাকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে হয়রানি করার নিন্দা ও নি:শর্ত মুক্তি দাবি করা হয়েছে।

অ্যাডভোকেট কামাল হোসেন পাটোয়ারির নেতৃত্বে বন্ধু প্রতিদিনের ওই সমাবেশে উপস্থিত ছিলেন, অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মুনসুর রিপন, অ্যাডভোকেট মাহবুব হাসান রানা, অ্যাডভোকেট মফিদুল ইসলাম মাহফুজ, অ্যাডভোকেট মঞ্জুরুল ইসলাম সুমন, অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম পারভেজ, অ্যাডভোকেট শাহাদাত হোসেন আদিল, অ্যাডভোকেট শহিদুল ইসলাম, অ্যাডভোকেট মো. মনির হোসেন, অ্যাডভোকেট বিকাশ চন্দ্র সাহা, অ্যাডভোকেট জহিরুল ইসলাম মুকুল, অ্যাডভোকেট আখতারুজ্জামান হিমেল, অ্যাডভোকেট শাহাদাত হোসেন বিপ্লব, অ্যাডভোকেট জুলফিককার হায়দার জীবন, অ্যাডভোকেট জাহাঙ্গির হোসেন, অ্যাডভোকেট মো. জসিম, অ্যাডভোকেট আলম খান, অ্যাডভোকেট আব্দুর রহমান, অ্যাডভোকেট মাহবুব বাপ্পি, অ্যাডভোকেট হাজী মো. সোহেলসহ শাতাধিক আইনজীবী।

বিডি প্রতিদিন/১৯ জানুয়ারি, ২০১৭/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর