১৯ জানুয়ারি, ২০১৭ ২১:৫৭

ড. মামুন জাসাসের সভাপতি হেলাল খান সম্পাদক

অনলাইন ডেস্ক

ড. মামুন জাসাসের সভাপতি হেলাল খান সম্পাদক

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষক ড. মামুন আহমেদকে সভাপতি ও অভিনেতা হেলাল খানকে সাধারণ সম্পাদক করে বিএনপির অঙ্গ সংগঠন জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) ৩০ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার বিএনপির সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জাসাসের নতুন কমিটি অনুমোদনের কথা জানানো হয়।

নতুন কমিটিতে সিনিয়র সহ-সভাপতি করা হয়েছে বাবুল আহমেদকে। অন্য সহ-সভাপতিরা হলেন- রাহিজা খানম ঝুনু, মরিুজ্জামান মুনির, নুর উদ্দিন আহমেদ নুরু, আনিসুল ইসলাম সানি, ইথুন বাবু, শায়রুল কবির খান, সালাহউদ্দিন মোল্লা, জাহাঙ্গীর আলম রিপন, রিজিয়া পারভীন, সালাউদ্দিন ভুঁইয়া শিশির, ওবায়দুর রহমান চন্দন, লিয়াকত আলী, রফিকুল ইসলাম, আহসান উল্লাহ চৌধুরী, মীর সানাউল হক, শাহরিয়ার ইসলাম শায়লা, হাসান চৌধুরী, বাদশা বুলবুল, হান্নান শেলী, জাহিদুল আলম হিটু ও আবুল হাশেম রানা।

সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে জাকির হোসেন রোকনকে; যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন আবদুল হান্নান মাসুম, মাকসুদুর রহমান টিপু, রফিকুল ইসলাম স্বপন, দ্বীন মোহাম্মদ মন্টু।

সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন মাজহার আলী (শিবা সানু)।

আগের কমিটির সভাপতি মালেককে বিএনপির নির্বাহী কমিটিতে প্রান্তিক জনগোষ্ঠী উন্নয়ন বিষয়ক সম্পাদক এবং কণ্ঠশিল্পী মনির খানকে সাংস্কৃতিক সহ-সম্পাদক করা হয়েছে।

বিডি প্রতিদিন/১৯ জানুয়ারি, ২০১৭/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর