২১ জানুয়ারি, ২০১৭ ১৬:১০

রাজধানীতে অটোরিকশার ধাক্কায় মাদ্রাসাছাত্রের মৃত্যু

অনলাইন ডেস্ক

রাজধানীতে অটোরিকশার ধাক্কায় মাদ্রাসাছাত্রের মৃত্যু

রাজধানীর উত্তরা ১০ নম্বর সেক্টরের ২১ নম্বর রোডে ব্যাটারি চালিত অটোরিকশার ধাক্কায় এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। মৃত মাদ্রাসা ছাত্রের নাম রাসেল (১২)। রাসেল নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার বাবুনগাও গ্রামের ইসমাঈল হোসেনের ছেলে। আজ শনিবার সকাল সাড়ে ১০ টা নাগাদ এ দুর্ঘটনা ঘটে। এ সময় অটোরিকশা চালক দুলাল মিয়াকে (৫০) আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। 

শিশুটির বাবা জানান, গাজীপুর সদরের শিমুলতলি এলাকায় তারা ভাড়া থাকেন।  তার ছেলে রাসেল স্থানীয় একটি মাদ্রাসায় তৃতীয় শ্রেণিতে পড়াশোনা করতো। সকালে তার দাদা আ. হামিদের সঙ্গে গাজীপুর থেকে উত্তরা কামারপাড়া ফুফুর বাসায় যাচ্ছিল। উত্তরা ১০ নম্বর সেক্টরে ২১নং রোডে রাস্তা পার হওয়ার সময় অটোরিকশার ধাক্কায় গুরুতর আহত হয় সে। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে। তারা প্রথমে রাসেলকে উত্তরা ইস্টওয়েস্ট মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে ঢামেকের দুপুরে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, "ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে রাখা হয়েছে। চালক আটক আছে।  সে বর্তমানে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পে আটক আছে।"

 

বিডি-প্রতিদিন/ ২১ জানুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১২

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর