২৪ জানুয়ারি, ২০১৭ ২০:০২

চট্টগ্রামের সেই ‘ভোলা’ হেরোইন মামলায় খালাস

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামের সেই ‘ভোলা’ হেরোইন মামলায় খালাস

ফাইল ছবি

হেরোইন উদ্ধারের ঘটনায় দায়ের হওয়া একটি মামলার আসামি সেই এহতেশামুল হক ভোলাকে অভিযোগ প্রমাণ না হওয়ায় বেকসুর খালাস দিয়েছেন আদালত। এ মামলায় অলি উদ্দিন নামে এক মাদক বিক্রেতাকে পাঁচ বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই আদালত তাকে ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাসের কারাদণ্ড দিয়েছেন।

 
মঙ্গলবার চট্টগ্রামের তৃতীয় যুগ্ম মহানগর দায়রা জজ মোছাঃ বিলকিস আক্তার এই রায় দিয়েছেন বলে জানান আদালতের বেঞ্চ সহকারী মো. ফুয়াদ। ভোলার বিরুদ্ধে সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী হত্যায় অস্ত্র সরবরাহের অভিযোগ রয়েছে। তিনি স্বেচ্ছাসেবক লীগের নেতা হিসেবে পরিচিত।

আদালতের বেঞ্চ সহকারী মো. ফুয়াদ বলেন, দণ্ডিত আসামি অলি উদ্দিন বর্তমানে পলাতক আছে। খালাস পাওয়া ভোলা সাবেক পুলিশ সুপারের স্ত্রী মিতু হত্যার ঘটনায় অস্ত্র আইনের মামলায় কারাগারে আছেন। ওই মামলার সাক্ষ্যগ্রহণ শুরু হয়েছে। ভোলা আরও ১৪টি মামলার আসামি।

আদালত সূত্রে জানা গেছে, ২০০৯ সালের ১৫ আগস্ট নগরীর বায়েজিদ বোস্তামী থানার রউফাবাদ এলাকা থেকে ১০ গ্রাম  হেরোইনসহ অলি উদ্দিনকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। জিজ্ঞাসাবাদে অলি জানায়, তাকে হেরোইন সরবরাহ করেছে এহতেশামুল হক ভোলা। এই ঘটনায় অলি ও ভোলাকে আসামি করে বায়েজিদ বোস্তামী থানায় একটি মামলা দায়ের করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মেট্রো শাখার এএসআই মোখলেছুর রহমান।


বিডি প্রতিদিন/২৪ জানুয়ারি ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর