শিরোনাম
২৪ জানুয়ারি, ২০১৭ ২১:৫৪
ইসি গঠন

রাষ্ট্রপতির সিদ্ধান্ত সকলের কাছে গ্রহণযোগ্য হবে: নাসিম

নিজস্ব প্রতিবেদক

রাষ্ট্রপতির সিদ্ধান্ত সকলের কাছে গ্রহণযোগ্য হবে: নাসিম

ফাইল ছবি

নির্বাচন কমিশন (ইসি) গঠন নিয়ে রাষ্ট্রপতির সিদ্ধান্ত সকলের কাছে গ্রহণযোগ্য হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, নির্বাচন কমিশন গঠনের বিষয়ে বিতর্কিত কিছু নেই। সংবিধান অনুযায়ি ইসি গঠনের ক্ষমতা রাষ্ট্রপতির। এ বিষয়ে তিনিই সিদ্ধান্ত নেবেন। যে প্রক্রিয়ায় নির্বাচন কমিশন গঠন করা দরকার রাষ্ট্রপতি তাই করবেন।

মঙ্গলবার বিকেলে শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট প্রাঙ্গণে আয়োজিত মিলাদ মাহফিল শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। ২০১৮ সালের মধ্য শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নির্মান কাজ শেষ হবে এমন আশাবাদ ব্যক্ত করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, অগ্নিদগ্ধ মানুষকে বাঁচানোর ক্ষেত্রে বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউট ইতিহাসে মাইলফলক হয়ে থাকবে।

নাসিম বলেন, আকস্মিকভাবে যেসব মানুষ অগ্নিদগ্ধ হবেন, তাদের সুস্থ জীবনে ফিরিয়ে আনার জন্য এ ইন্সটিটিউট নির্মাণ করা হচ্ছে। মিলাদ মাহফিলে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী জাহিদ মালেক, স্বাস্থ্য সচিব সিরাজুল ইসলাম, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান, শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইন্সস্টিটিউটের সমন্নয়ক অধ্যাপক ডা. সামন্ত লাল সেন প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর