Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১৪:০৯ অনলাইন ভার্সন
আপডেট : ৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১৫:০৪
ব্লগার অনন্ত হত্যা মামলার সম্পূরক অভিযোগপত্র দাখিল
নিজস্ব প্রতিবেদক, সিলেট:
ব্লগার অনন্ত হত্যা মামলার সম্পূরক অভিযোগপত্র দাখিল

সিলেটের বিজ্ঞানমনস্ক লেখক ও ব্লগার অনন্ত বিজয় দাশ হত্যা মামলায় সন্ত্রাসবিরোধী আইনের ধারা যুক্ত করে সম্পূরক অভিযোগপত্র দাখিল করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি। সম্পূরক অভিযোগপত্রে নতুন করে সাফিউর রহমান ফারাবীর নাম যুক্ত করে ৬ জনকে অভিযুক্ত করা হয়েছে।

এর মধ্যে তিনজন পলাতক, বাকি তিনজন কারাবন্দী রয়েছেন।

সম্পূরক অভিযোগপত্রে দৈনিক সবুজ সিলেটের ফটো সাংবাদিক ইদ্রিস আলীসহ ১০ জনকে অব্যাহতির সুপারিশ করা হয়েছে।
রবিবার সিলেটের জেলা প্রশাসক জয়নাল আবেদীন সম্পূরক অভিযোগপত্রটি অনুমোদন করে আদালতে পাঠিয়েছেন।

এর আগে গেলো বছরের ২৮ আগস্ট আগের দেয়া অভিযোগপত্রে ত্রুটি থাকায় পুনরায় তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন আদালত। সেই অভিযোগপত্রে পাঁচজনকে অভিযুক্ত করা হয়েছিল।

সিআইডির পরিদর্শক আরমান আলী গত ১৮ জানুয়ারি সিলেট মহানগর পুলিশের বিমানবন্দর থানার জিআর শাখায় সম্পূরক অভিযোগপত্রটি জমা দেন। সম্পূরক অভিযোগপত্রের সঙ্গে মামলাটি সন্ত্রাসবিরোধী (সংশোধন) আইন, ২০১৩-এর ৪০ ধারায় অনুমোদনেরও আবেদন করা হয়। রবিবার সম্পূরক অভিযোগপত্র অনুমোদন করে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন সিলেটের জেলা প্রশাসক জয়নাল আবেদীন।

প্রসঙ্গত, ২০১৫ সালের ১২ মে সিলেট নগরীর সুবিদবাজারে নিজ বাসার সামনে কুপিয়ে হত্যা করা হয় ব্লগার অনন্ত বিজয় দাশকে। হত্যার একদিন পর তার বড় ভাই রত্নেশ্বর বাদি হয়ে সিলেট মহানগরের বিমানবন্দর থানায় অজ্ঞাত চার জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

বিডি প্রতিদিন/৫ ফেব্রুয়ারি ২০১৭/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

up-arrow