Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৫ ফেব্রুয়ারি, ২০১৭ ২০:৩৭ অনলাইন ভার্সন
আপডেট :
সাংবাদিক শিমুল হত্যার প্রতিবাদে বিক্ষোভ
রাজনৈতিক দলে থাকা খুনিদের শাস্তি দিতে হবে: সিইউজে
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:
রাজনৈতিক দলে থাকা খুনিদের শাস্তি দিতে হবে: সিইউজে

সিরাজগঞ্জের শাহজাদপুরে সমকালের প্রতিনিধি আবদুল হাকিম শিমুল হত্যার প্রতিবাদ ও হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন(সিইউজে)। এ সময় বক্তারা বলেন, শিমুলসহ সকল সাংবাদিক হত্যার দ্রুত বিচার না হলে দেশে শান্তি থাকবে না।

রাজনৈতিক দলগুলোর মধ্যে যে সব সন্ত্রাসী ও খুনি রয়েছে তাদের চিহ্নিত করে কঠিন শাস্তির মুখোমুখি করতে হবে। তাহলেই দেশে সত্যিকার অর্থে স্বাধীনতা থাকবে।
 
রবিবার সকালে চট্টগ্রাম প্রেসক্লাব চত্ত্বরে সিইউজে সভাপতি রিয়াজ হায়দার চৌধুরীর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক স্বরূপ ভট্টাচার্যের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি শহিদ উল আলম, সিইউজে'র সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, সাবেক সভাপতি মোস্তাক আহমদ, বিএফইউজে'র যুগ্ম মহাসচিব তপন চক্রবর্তী, কর্ণফুলি ইউনিট প্রধান মেহাম্মদ আলী পাশা প্রমুখ।

সমাবেশে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি ও টিভি ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আলী আব্বাস, চট্টগ্রাম প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক চৌধুরী ফরিদ, অর্থ সম্পাদক বেদুলাল ভৌমিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিন্টু চৌধুরী, সিইউজে'র সুপ্রভাত বাংলাদেশ ইউনিট প্রধান স ম ইব্রাহিম, চট্টগ্রাম টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ রিটন, চট্টগ্রাম ফটো জার্নালিস্ট অ্যাসাসিয়েশনের রাজেশ চক্রবর্তী, টিভি ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শামসুল আলম বাবু, সমকালের ব্যুরো প্রধান সরোয়ার সুমনসহ চট্টগ্রামে কর্মরত সাংবাদিকরা।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

up-arrow