Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:৪৬ অনলাইন ভার্সন
আপডেট :
সাভারে চলন্ত বাস থামিয়ে ছিনতাই, গুলিবিদ্ধ ৩
অনলাইন ডেস্ক
সাভারে চলন্ত বাস থামিয়ে ছিনতাই, গুলিবিদ্ধ ৩
প্রতীকী ছবি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এলাকায় চলন্ত মিনিবাস থামিয়ে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় তিন বাসযাত্রীকে গুলি করে ছয় লাখ টাকা নিয়ে যায় দুর্বৃত্তরা।

আজ সোমবার দুপুর ১২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ যাত্রীরা হলেন আশুলিয়ার সিন্দুরিয়া গ্রামের সানোয়ার হোসেন (৪০) এবং তার দুই সহযোগী সাভার পৌরসভার আটপাড়া এলাকার আবুল হোসেন (৪০) ও টুটুল মিয়া (৩০)। গুলিবিদ্ধ তিনজনকে বাসযাত্রী ও স্থানীয়রা প্রথমে সাভার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। পরে সানোয়ার ও আবুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আর টুটুল উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ সকাল সাড়ে ১০ টায় সানোয়ার হোসেন ইসলামী ব্যাংক সাভার শাখা থেকে সাড়ে পাঁচ লাখ টাকা তোলেন। তার সঙ্গে আরও ৫০ হাজার টাকা ছিল। এই টাকা নিয়ে তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পোস্ট অফিসে স্থায়ী জামানত খুলতে যাচ্ছিলেন। সঙ্গে নেন আবুল ও টুটুলকে। তাদের বহনকারী বাসটি সাভার হাইওয়ে থানার অদূরে শেখ হাসিনা যুব উন্নয়ন কেন্দ্রের বিপরীত দিকে পৌঁছালে তিনটি মোটরসাইকেলে করে সাত দুর্বৃত্ত মিনিবাসের গতি রোধ করে। এরপর চার দুর্বৃত্ত সবাই পিস্তল হাতে বাসে ওঠে। এরপর তারা সানোয়ারসহ তার অপর দুই সহযোগীর পায়ে গুলি করে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, ঘটনা শুনেছি। তবে এ ঘটনায় এখন পর্যন্ত মামলা হয়নি। দুর্বৃত্তদের গ্রেফতার এবং টাকা উদ্ধারের চেষ্টা চলছে।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

up-arrow