Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০৪:০৩ অনলাইন ভার্সন
আপডেট : ৮ ফেব্রুয়ারি, ২০১৭ ১৩:৫৭
নারায়ণগঞ্জে অস্ত্র ঠেকিয়ে ১২ লাখ টাকা ছিনতাই
অনলাইন ডেস্ক
নারায়ণগঞ্জে অস্ত্র ঠেকিয়ে ১২ লাখ টাকা ছিনতাই

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সাইফুল ইসলাম নামে এক ইটভাটা ব্যবসায়ী অস্ত্রের মখে ছিনতাইয়ের শিকার হয়েছেন। ছিনতাইকারীরা তার মাথায় পিস্তল ঠেকিয়ে ১২ লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায়।

এ সময় তারা সাইফুল ইসলামের ব্যবহৃত মোটরসাইকেলটিও নিয়ে যায় বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাত ১১টার দিকে উপজেলার ভোলাব ইউনিয়নের তাড়াইল এলাকায় এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।  

ব্যবসায়ী সাইফুল ইসলাম জানান, "তিনি প্রতিদিনের মতোই সহযোগী মামুন মিয়া ও আলমগীর হোসেনকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। এ সময় তাদের কাছে ইটভাটার আমদানি করা ১২ লাখ টাকা ছিল। পথে পাঁচ-ছয়জনের একদল ছিনতাইকারী অস্ত্রশস্ত্র নিয়ে তাদের মোটরসাইকেলটির গতিরোধ করেন।  এক পর্যায়ে তারা আমাদের মাথায় পিস্তল ঠেকিয়ে প্রথমে মোটরসাইকেলটি ছিনিয়ে নেন। পরে সঙ্গে থাকা ১২ লাখ টাকাও ছিনিয়ে নেন। "

সাইফুল ইসলাম আরও জানান, "ছিনতাইকারীদের মধ্যে দু’জনকে তিনি চিনতে পেরেছেন। তারা হলেন- পার্শবতী বিরাব এলাকার সানাউল্লাহ সানুর ছেলে আলী হোসেন ও মজিবুর রহমানের ছেলে রকি। "

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, "ছিনতাইয়ের ঘটনার অভিযোগ পেয়েছি। ছিনতাই হওয়া টাকা ও মোটরসাইকেল উদ্ধারের চেষ্টা চলছে। এছাড়া ছিনতাইয়ের সঙ্গে জড়িতের যেকোনো মূল্যে গ্রেফতার করা হবে। " 

 

বিডি-প্রতিদিন/ ৮ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১০

আপনার মন্তব্য

up-arrow