Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৮ ফেব্রুয়ারি, ২০১৭ ২২:২৭ অনলাইন ভার্সন
আপডেট :
'নির্বাচন কমিশনে যাদের নিয়োগ দেওয়া হয়েছে তারা দক্ষ ও অভিজ্ঞ'
অনলাইন ডেস্ক
'নির্বাচন কমিশনে যাদের নিয়োগ দেওয়া হয়েছে তারা দক্ষ ও অভিজ্ঞ'

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘নির্বাচন কমিশনে যাদের নিয়োগ দেওয়া হয়েছে তারা দক্ষ ও অভিজ্ঞ। আইন মেনেই তারা কাজ করবেন।

আমার আশা, সকলে নির্বাচনে আসবে। জনগণের রায় মেনে নেবে। ’

বুধবার বিকেলে চট্রগ্রাম নগরের সার্কিট হাউসের সম্মেলন কক্ষে চট্টগ্রাম স্বাস্থ্য বিভাগীয় কর্মকর্তাদের সঙ্গে স্বাস্থ্যসেবার মানোন্নয়ন বিষয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।  

চিকিৎসকদের উদ্দেশে তিনি বলেন, ‘যে দলের অর্থমন্ত্রী হোক না কেন তাদের কাছ থেকে অর্থ ছাড় করানো কঠিন বিষয়। আমরা সম্প্রতি অর্থ মন্ত্রণালয় থেকে ১১ হাজার শয্যার জন্য অর্থ বরাদ্দ পেয়েছি। আমরা ১০ হাজার নার্স পেয়েছি। কিন্তু আমাদের অনেক সংকট রয়েছে। তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারী নেই। ’

স্বাস্থ্যমন্ত্রী বলেন, অনেক চিকিৎসক উপজেলা পর্যায়ে দুই বছর কাজ করে জেলা শহরে কিংবা ঢাকায় উচ্চতর ডিগ্রির জন্য চলে যান। চিকিৎসকদের সেবা দিতে হবে। নিরলসভাবে কাজ করে যেতে হবে।  

সভায় আরও বক্তব্য রাখেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, বিভাগীয় স্বাস্থ্য পরিচালক মো. আলাউদ্দিন মজুমদার, চট্টগ্রাম মেডিক্যাল কলেজের অধ্যক্ষ সেলিম মোহাম্মদ জাহাঙ্গীর, চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. জালাল উদ্দিন।  

বিডি প্রতিদিন/৮ফেব্রুয়ারি ২০১৭/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

up-arrow