Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি, ২০১৭ ১২:৫২ অনলাইন ভার্সন
আপডেট :
রাজধানীতে ৩ জনের অস্বাভাবিক মৃত্যু
অনলাইন ডেস্ক
রাজধানীতে ৩ জনের অস্বাভাবিক মৃত্যু
প্রতীকী ছবি

রাজধানীতে তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এর মধ্যে গুলিস্তানে আব্দুল আজিজ (৩০) নামে এক আনসার সদস্য, বংশালে রহিমা খাতুন (৭০) নামে এক বৃদ্ধা ও মিরপুরে আমিন হোসেন (১৫) নামে এক নির্মাণ শ্রমিক।

সোমবার সকালে তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

আনসার সদস্য আজিজের সহকর্মী মহিউদ্দিন জানান, আজিজের গ্রামের বাড়ি গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায়। বর্তমানে তিনি গুলিস্তানে হানিফ ফ্লাইওভার ব্রিজের ‘ওরিয়ন’ আনসার ক্যাম্পে কর্মরত ছিলেন। রাতে ডিউটি শেষে রাত ১২টার দিকে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন তিনি। সকালে নাস্তা খাওয়ার জন্য ডাকা হলে তিনি কোনো সাড়া দেননি। পরে তাকে ঢামেকে আনার পর দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, রহিমা খাতুনের একমাত্র মেয়ে শাহানা বেগম জানান, সকাল ৬টার দিকে তার মা বাথরুমে যাওয়ার জন্য নিচে নামছিলেন। এ সময় মাথা ঘুরে সিঁড়ি দিয়ে নিচে পড়ে যান তিনি। পরে তাকে উদ্ধার করে ঢামেকে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত আমিনের সহকর্মী পারভেজ জানান, তারা মিরপুর টোলারবাগ ২ নম্বর গেটের একটি ভবনে কাজ করার সময় অসাবধানতাবশত আমিন লিফটের ফাঁকা জায়গা দিয়ে নিচে পড়ে যান। পরে তাকে ঢামেক হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে। তিনি বলেন, ময়নাতদন্তের জন্য মৃতদেহগুলো মর্গে রাখা হয়েছে।

বিডি-প্রতিদিন/১২ ফেব্রুয়ারি, ২০১৭/মাহবুব

 

আপনার মন্তব্য

up-arrow