Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:৫৬ অনলাইন ভার্সন
আপডেট : ১৪ ফেব্রুয়ারি, ২০১৭ ২০:০৯
সিলেট জেলা প্রশাসন কর্মচারীর বিরুদ্ধে দুদকের মামলা
নিজস্ব প্রতিবেদক, সিলেট
সিলেট জেলা প্রশাসন কর্মচারীর বিরুদ্ধে দুদকের মামলা

ঘুষ গ্রহণের অভিযোগে সিলেট জেলা প্রশাসনের এক কর্মচারীর বিরুদ্ধে মামলা করেছে দুদক। মঙ্গলবার কোতোয়ালী থানায় মামলাটি দায়ের করেন দুদক, সিলেটের উপসহকারি পরিচালক ওয়াহিদ মঞ্জুর সোহাগ।

নগরীর কোতোয়ালী থানার ওসি সোহেল আহমদ জানান, মামলায় একমাত্র আসামি করা হয়েছে সিলেট জেলা প্রশাসনের বাণিজ্য শাখার কর্মচারী আবদুল আজিজকে। তার বিরুদ্ধে নগরীর দক্ষিণ বাগবাড়ি এলাকার পায়েল এন্টারপ্রাইজের মালিক অখিল সূত্রধরের কাছ থেকে ১০ হাজার টাকা ঘুষ গ্রহণের অভিযোগ আনা হয়েছে।

এর আগে, গত সোমবার আবদুল আজিজকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করে জেলা প্রশাসন।

প্রসঙ্গত, গত ৯ ফেব্রুয়ারি ঘুষ গ্রহণের অভিযোগে দুদকের একটি দল জেলা প্রশাসকের কর্মচারী আবদুল আজিজকে তার কার্যালয় থেকে আটক করে। এসময় জেলা প্রশাসনের অন্য কর্মচারীরা ঐক্যবদ্ধ হয়ে দুদকের কর্মকর্তা-কর্মচারীদের উপর হামলা চালায়। এতে মেজবাহ আহমদ চৌধুরী নামের দুদকের এক কর্মচারী রক্তাক্ত জখম হন। এ ঘটনায় ওইদিন রাতেই কোতোয়ালী থানায় দুদকের পক্ষ থেকে সাধারণ ডায়েরি করা হয়। ঘটনা তদন্তে গত শনিবার সিলেটে দুদকের মহাপরিচালক (বিশেষ তদন্ত ও অনুসন্ধান) আসাদুজ্জামানের নেতৃত্বে উচ্চ পর্যায়ের একটি দল আসে। তারা দুদক ও জেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে বৈঠক করেন। এছাড়া ঘটনার তদন্তে ওইদিন অতিরিক্ত বিভাগীয় কমিশনারকে প্রধান করে পাঁচ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

বিডি-প্রতিদিন/১৪ ফেব্রুয়ারি, ২০১৭/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow