Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০৪:৫৬ অনলাইন ভার্সন
আপডেট : ১৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০৭:৫২
রাজধানীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক
অনলাইন ডেস্ক
রাজধানীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

রাজধানীর সবুজবাগ মাদারটেক নতুনপাড়া এলাকায় মঙ্গলবার রাতে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। মৃত গৃহবধূর নাম মৌসুমী আক্তার (৩০)।

গৃহবধূ মৌসুমী নাটোর সদর উপজেলার কৈগাড়ি কেষ্টপুর গ্রামের জমসেদ আলীর মেয়ে।  

জানা গেছে, ৮ বছর আগে গোলাম রব্বানীর সঙ্গে মৌসুমীর পারিবারিক ভাবে বিয়ে হয়। তাদের ৬ বছরের একটি ছেলে সন্তানও আছে। বিয়ের পর থেকে মাদারটেক নতুনপাড়া এলাকায় স্বামীর সঙ্গে ভাড়া বাড়িতে থাকতেন মৌসুমী। তার স্বামী ষ্টামফোর্ড কলেজে শিক্ষাকতা করেন।

মৃত মৌসুমী আক্তারের স্বামী রব্বানী বলেন, রাতে বাসায় এসে তিনি স্ত্রীকে খাবার গরম করতে বলেন। সে খাবার গরম করে টেবিলে রেখে দেয়। কিন্তু খাবার ঠান্ডা ভেবে তাতে হাত দিলে তার হাত পুড়ে যায়। এর জন্য তিনি তার স্ত্রীকে গালাগাল করেন। এরপর রাত সাড়ে ৮টার দিকে অভিমান করে পাশের রুম বন্ধ করে জানালার গ্রিলের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে।

টের পেয়ে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাত ১১টার মৃত ঘোষণা করেন।

এদিকে মৌসুমীর ভাগিনা সোহাগ মিয়া অভিযোগ করে বলেন, "তার খালু নিজেকে পীর দাবি করেন। আমার খালা ফাঁসি দিতে পারে না তাকে হত্যা করা হয়েছে। "

মেডিকেল ক্যাম্প পুলিশের এএসআই বাবুল মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, "সৌসুমীর গলায় দাগ ছাড়াও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। স্বামী গোলাম রব্বানীকে আটক করা হয়েছে। "

 

বিডি-প্রতিদিন/ ১৫ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৬

আপনার মন্তব্য

up-arrow