Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:১৬ অনলাইন ভার্সন
আপডেট : ১৫ ফেব্রুয়ারি, ২০১৭ ২১:১৪
পদ্মাসেতুতে ষড়যন্ত্রকারীদের রিমান্ডে নেওয়ার আহ্বান
অনলাইন ডেস্ক
পদ্মাসেতুতে ষড়যন্ত্রকারীদের রিমান্ডে নেওয়ার আহ্বান
ফাইল ছবি

পদ্মাসেতু প্রকল্পে বিশ্বব্যাংকের অর্থায়ন বন্ধের সঙ্গে জড়িত ষড়যন্ত্রকারীদের রিমান্ডে নেওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি বলেন, বিশ্বব্যাংকের ওকাম্পো টিম সে সময়ের যোগাযোগমন্ত্রী আবুল হোসনকে রিমান্ডে নিতে বলেছিল।

আজ প্রমাণ হয়েছে পদ্মা সেতুতে কোনো দুর্নীতি হয়নি। সুতরাং পদ্মা সেতুতে বিশ্বব্যাংকের অর্থায়ন বন্ধে যারা ষড়যন্ত্র করেছে, তাদেরকে রিমান্ডে নেওয়া হোক।

বুধবার দুপুরে সেগুনবাগিচায় স্বাধীনতা হল মিলনায়তনে স্বাধীনতা পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পদত্যাগ চেয়ে আওয়ামী লীগের দলের সাবেক এই মন্ত্রী বলেন, পদ্মাসেতু নির্মাণ প্রকল্প নিয়ে যখন বিশ্ব ব্যাংক দুর্নীতির অভিযোগ তোলে, তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পদত্যাগ করার কথা বলেছিলেন বেগম জিয়া। আজ সব মহলে প্রমাণিত হয়েছে পদ্মা সেতু নির্মাণ কাজে দুর্নীতি হয়নি। তাই এখন তার (খালেদার) উচিৎ বিএনপি থেকে পদত্যাগ করা। যদি লজ্জা থাকে তবে অনতিবিলম্বে পদত্যাগ করুন।

জননেত্রী শেখ হাসিনার সরকার উন্নয়নের মহাসড়কে, পদ্মার ঢেউ বিশ্বব্যাংকে, স্বাধীনতাবিরোধী চক্র ষড়যন্ত্রকারীর চরিত্র করণীয় শীর্ষক এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চিত্তরঞ্জন দাস।


বিডি-প্রতিদিন/১৫ ফেব্রুয়ারি, ২০১৭/মাহবুব

 

আপনার মন্তব্য

up-arrow