Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:১৮ অনলাইন ভার্সন
আপডেট : ১৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:১৯
রেডিসন ব্লুতে ‘প্রেসটিজ’ মেম্বারশিপ কার্ড
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:
রেডিসন ব্লুতে ‘প্রেসটিজ’ মেম্বারশিপ কার্ড

চট্টগ্রামের একমাত্র পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু- চিটাগাং বে ভিউ প্রথমবারের মত চালু করেছে নতুন মেম্বারশিপ কার্ড ‘প্রেসটিজ’। আগ্রহীরা ৯৯৯৯ টাকায় এ কার্ড গ্রহণ করতে পারবেন।

বৃহস্পতিবার বিকালে হোটেলের মেজবান হলে আয়োজিত সংবাদ সম্মেলনে রেডিসনের জেনারেল ম্যানেজার রবিন এডওয়ার্ডস এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে প্রেসটিজ কার্ডের মোড়ক উন্মোচন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন রেডিসন ব্লু- চিটাগাং বে ভিউ’র ফিনান্সিয়াল কনট্রোলার এটিএম সরওয়ার চৌধুরী, মার্কেটিং কমিউনিকেশনের অ্যাসিস্টেন্ট ম্যানেজার তাখরিন খান, সিকিউরিটি ম্যানেজার আবু নাসের মোস্তফা, এক্সিকিউটিভ সু সেফ এরফান হোসেন প্রমুখ।

সংবাদ সম্মেলনে রেডিসন ব্লু’র জেনারেল ম্যানেজার রবিন এডওয়ার্ডস বলেন, কার্ডের বিশেষ সুবিধার মধ্যে আছে- কার্ডধারীরা বিনামূল্যে তিনবার ব্যায়ামাগার ও তিনবার সুইমিং পুল ব্যবহার এবং একবার ব্যুফে ব্রেকফাস্ট করতে পারবেন। তাছাড়া বেকারি আইটেমে ৩০ শতাংশ, রেডিসনের সব রেস্টুরেন্টের খাবারের বিলে ১০ শতাংশ, বার ও রেস্টুরেন্টের বেভারেজ বিলে ২০ শতাংশ, হেলথ ক্লাবের সদস্য পদে ২০ শতাংশ ছাড় পাওয়া যাবে। অন্যদিকে, একজন সদস্যের কার্ডের মেয়াদকালে (এক বছর) খাদ্য ও পানীয় উপভোগে ন্যূনতম ৫০ হাজার টাকা খরচ করলে বিনামূল্যে পাবেন জন্মদিনের কেক এবং এক জোড়া দম্পতির বুফে ব্রেকফাস্ট। আর একলাখ টাকা খরচ করলে বিনামূল্য এক রাত থাকাসহ ব্যুফে ব্রেকফাস্ট এবং রাতের খাবার পাবেন।

তিনি বলেন, রেডিসন টিম গ্রাহকদের চাহিদা ও প্রত্যাশা নিয়ে ক্রমাগত কথা বলেছে। আমাদের বিদ্যমান ও সম্ভাব্য গ্রাহকরা কোন ধরনের কার্ড চান তা আমরা শুনেছি, ভোক্তারা আরও ছাড় সুবিধা চাইছে। গ্রাহকদের প্রত্যাশা পূরণে আমরা মাত্র ৯৯৯৯ টাকায় নিয়ে এসেছি ‘প্রেসটিজ’ মেম্বারশিপ কার্ড। তাছাড়া এ মেম্বারশিপ কার্ডের মধ্য দিয়ে আরও বেশি অর্থবহ উপায়ে গ্রাহকরা সুযোগ-সুবিধা ভোগ করতে পারবেন।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

up-arrow