Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি, ২০১৭ ২১:১৩ অনলাইন ভার্সন
আপডেট :
টঙ্গীতে নিখোঁজের তিনদিন পর যুবকের লাশ উদ্ধার
টঙ্গী প্রতিনিধি:
টঙ্গীতে নিখোঁজের তিনদিন পর যুবকের লাশ উদ্ধার

গাজীপুরের টঙ্গী থেকে নিখোঁজ হওয়ার তিনদিন পর বৃহস্পতিবার দুপুরে মাজুখান এলাকার একটি পুকুর  থেকে তৌফিকুল ইসলাম তানভির (২৪) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে ডুবুরি দল। নিহত তানভির টঙ্গীর গোপালপুর সাতরং এলাকার মো. তাজুল ইসলামের ছেলে।

সে একটি বায়িং হাউসে চাকুরী করতেন।

নিহতের বাবা তাজুল ইসলাম অভিযোগ করে বলেন, গত সোমবার রিয়াদ নামে এক যুবকের ফোন পেয়ে তানভির বাসা থেকে মাজুখানের উদ্দেশ্যে বেরিয়ে গিয়ে আর ফিরে আসেনি। পাশ্ববর্তী বাড়ির রেজিয়া বেগমের লোকজনের সাথে জমি নিয়ে আমার বিরোধ রয়েছে। এরই জেরে প্রতিপক্ষের লোকজন আমার ছেলেকে হত্যার পর ওই পুকুর ফেলে দিয়েছে। এর আগেও সফিক, রফিক, জনি , আরিফ, আয়নাল, রুবি আমার ছেলেকে একাধিকবার হত্যার হুমকি দেয়। এঘটনায় টঙ্গী থানায় জিডিও রয়েছে।

মিরেরবাজার পুলিশ ফাঁড়ির এসআই রফিকুল ইসলাম জানান, নিখোঁজের তিনদিন পর ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। ঘটনাটি হত্যা না স্বাভাবিক মৃত্যু এখনও নিশ্চিত নয়। তবে ময়নাতদন্তে পর বিস্তারিত জানা যাবে।

এ ব্যাপারে টঙ্গী মডেল থানার ইন্সেপেক্টর তদন্ত হাসানুজ্জামান বলেন, তানভির তিনদিন নিখোঁজ ছিলো। পরে মাজুখান এলাকার একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় আমরা রিয়াদ নামে একজনকে আটক করেছি।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

up-arrow