Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ২১:০১
আপডেট :
বরিশালে ৩ দিনব্যাপী ‘জীবনানন্দ মেলার’ উদ্ধোধন
ক্রিকেটার মিরাজ ও রাব্বিকে সংবর্ধনা
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:
বরিশালে ৩ দিনব্যাপী ‘জীবনানন্দ মেলার’ উদ্ধোধন

বরিশালে শুরু হয়েছে ৩ দিনব্যাপী ‘জীবনানন্দ মেলা-২০১৭’। জীবনানন্দ দাশের ১১৮তম জন্ম বার্ষিকী উপলক্ষে শুক্রবার বিকেলে নগরীর বঙ্গবন্ধু উদ্যানে জেলা প্রশাসন এবং বরিশাল ফাউন্ডেশন আয়োজিত এ মেলার উদ্ধোধন করা হয়। উদ্বোধন করেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এমপি।

জেলা প্রশাসক ড. গাজী মো. সাইফুজ্জামানের সভাপতিত্বে উদ্ধোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর মু. জিয়াউল হক, মেট্রোপলিটন পুলিশ কমিশনার এসএম রুহুল আমীন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জাকির হোসেন, জাতীয় দলের প্রতিভাবান ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ ও কামরুল ইসলাম রাব্বি।

৩ দিনব্যাপী মেলায় স্থান পেয়েছে বিভিন্ন ধরনের ৩৫টি স্টল। প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা সর্ব সাধারণের জন্য উন্মুক্ত থাকবে। এই তিনদিন নানা সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।  

নিসর্গের কবি জীবনানন্দ দাশকে নতুন প্রজন্মের কাছে জানাতে এই মেলার আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন বরিশালের জেলা প্রশাসক ড. গাজী মো. সাইফুজ্জামান।  

মেলার উদ্ধোধনী অনুষ্ঠানে জাতীয় ক্রিকেট দলের দুই প্রতিভাবান খেলোয়াড় বরিশালের কৃতি সন্তান মেহেদী হাসান মিরাজ ও কামরুল ইসলাম রাব্বিকে সংবর্ধনা দেয় বরিশাল জেলা প্রশাসন। অনুষ্ঠানে ক্রিকেটার মিরাজ ও রাব্বির পরিবারের সদস্যরা ছাড়াও নগরীর বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।


বিডি প্রতিদিন/১৭ ফেব্রুয়ারি ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow