Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি, ২০১৭ ২২:৫২ অনলাইন ভার্সন
আপডেট :
'আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী হবে'
অনলাইন ডেস্ক
'আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী হবে'
ফাইল ছবি

সংবিধান অনুযায়ী বর্তমান সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।

আজ শনিবার বিকেলে ঢাকেশ্বরী জাতীয় মন্দির প্রাঙ্গনে আওয়ামী লীগের প্রবীণ নেতা প্রয়াত সুরঞ্জিত সেন গুপ্তের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

নাসিম বলেন, ‘সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। যে যাই বলুক এর কোনো ব্যত্যয় হবে না। আমরা কোনো এক্সিপেরিমেন্ট করতে পারবো না। আমরা সংবিধানের বাইরে যাবো না। ’

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত সম্পর্কে তিনি বলেন, ’৮৬ সালে যখন প্রথমবারের মতো সংসদে যাই, তখন তার বক্তব্য শুনে অভিভূত হতাম। মনে হতো কেন তার মতো করে বলতে পারি না। তার বক্তব্যে রসবোধ অনন্য, জ্ঞানের ভান্ডার অফুরন্ত। সংসদীয় রীতির অনেক জ্ঞানে সমৃদ্ধ ছিলেন তিনি। তার অভাব পূরণ হবার নয়।

তার জীবন থেকে আমাদের অনেক শিক্ষা নেয়ার আছে।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও মহানগর সার্বজনীন পূজা উদযাপন পরিষদ যৌথভাবে এই স্মরণ সভার আয়োজন করে।

মহানগর সার্বজনীন পূজা উদযাপন পরিষদের সভাপতি ডি এন চ্যাটার্জির সভাপতিত্বে স্মরণ সভায় সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, সংসদ সদস্য পঞ্চানন বিশ্বাস, হাজি মো. সেলিম ও পংকজ দেবনাথ, সুরঞ্জিত সেন গুপ্তের ছেলে সৌমেন সেন গুপ্ত প্রমুখ বক্তব্য রাখেন।

বিডি প্রতিদিন/১৮ ফেব্রুয়ারি ২০১৭/এনায়েত করিম

আপনার মন্তব্য

up-arrow