Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:১৮ অনলাইন ভার্সন
আপডেট : ১৯ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:৫০
'মুক্তিযোদ্ধারা ঐক্যবদ্ধ থাকলে দুর্বৃত্তরা বঙ্গবন্ধুকে হত্যা করতে পারতো না'
অনলাইন ডেস্ক
'মুক্তিযোদ্ধারা ঐক্যবদ্ধ থাকলে দুর্বৃত্তরা বঙ্গবন্ধুকে হত্যা করতে পারতো না'
ফাইল ছবি

মুক্তিযুদ্ধ পরবর্তীতে মুক্তিযোদ্ধারা ঐক্যবদ্ধ ছিল না বলেই দুর্বৃত্তরা বঙ্গবন্ধুকে হত্যা করার সুযোগ পেয়েছিল বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

আজ শনিবার বিকেলে ঢাকার দোহারে মুক্তিযোদ্ধাদের যাচাই বাছাই প্রক্রিয়া উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, আমরা মুক্তিযোদ্ধাদের হয়রানি করতে চাই না। আবেদন অনুযায়ী প্রকৃত মুক্তিযোদ্ধাদের যাচাই বাছাই করা হচ্ছে। আমরা চাই এতে স্বচ্ছ ও প্রকৃত মুক্তিযোদ্ধাদের একটি তালিকা তৈরি হবে। কোনো মুক্তিযোদ্ধাকে হেনস্তা করার উদ্দেশ্যে এ কার্যক্রম নয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান, ভূমি নিবন্ধন মহাপরিচালক (আইজিআর) খান আব্দুল মান্নান।

এসময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা কেএম আল আমীন, যুদ্ধকালীন তিন থানার কমান্ডার ডা. আবুল কালাম, ঢাকা জেলা মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কমিটির সভাপতি আবু সাইদ, দোহার উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রজ্জব আলী মোল্লা, ঢাকা জেলা যুবলীগের সভাপতি শফিউল আযম বারকু, দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল প্রমুখ।

বিডি প্রতিদিন/১৮ ফেব্রুয়ারি ২০১৭/এনায়েত করিম

আপনার মন্তব্য

up-arrow