Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:০১ অনলাইন ভার্সন
আপডেট : ১৯ ফেব্রুয়ারি, ২০১৭ ২০:১৪
রাজশাহীতে জুয়া খেলতে গিয়ে পুলিশের হাতে তিন কারারক্ষী গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী
রাজশাহীতে জুয়া খেলতে গিয়ে পুলিশের হাতে তিন কারারক্ষী গ্রেফতার

জুয়া খেলার অপরাধে রাজশাহী কেন্দ্রীয় কারাগারের তিন কারারক্ষীসহ ১৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে নগরীর ডিঙাডোবা এলাকা থেকে রাজপাড়া থানা পুলিশ তাদের আটক করে।

পরে রবিবার দুপুরে তাদের আদালতে তোলা হয়। এরপরই বিষয়টি জানাজানি হয়।

পুলিশ জানায়, ১৪ জুয়াড়িকে আটক করে তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। পরে তাদের আদালতের মাধ্যমে কারাগারেও পাঠানো হয়েছে। কিন্তু ওই ১৪ জনের মধ্যে তিনজন কারারক্ষী আছেন কী না তা পুলিশ জানে না।

তবে রাজশাহী কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার হালিমা খাতুন স্বীকার করেছেন ১৪ জনের মধ্যে তিনজন কারারক্ষী। তিনি তাদের পরিচয়ও নিশ্চিত করেছেন। সিনিয়র জেল সুপারের দেওয়া তথ্য মতে ওই তিন কারারক্ষী হলেন, মানিক হোসেন, হাবিব আহমেদ ও মিল্টন হোসেন।

হালিমা খাতুন বলেন, ‘কেউ আইনের ঊর্ধ্বে নয়। আইন সবার জন্যই সমান। ওই তিন কারারক্ষীর বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার জন্য অধিদফতরে সুপারিশ করা হবে। ’

জুয়ার আসরের ওই অভিযানের নেতৃত্বে ছিলেন রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) রাজপাড়া জোনের সহকারী কমিশনার সাব্বির আহমেদ সরফরাজ। তিনি বলেন, ডিঙাডোবা এলাকায় মাঠের ভেতর একটি ঘর বানিয়ে সেখানে জুয়ার আসর বসতো। এ নিয়ে স্থানীয়রা পুলিশের কাছে অভিযোগ করেছিলেন। ওই অভিযোগের প্রেক্ষিতে রাতে সেখানে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ১৪ জনকে আটক করা হয়। পরে তাদের নামে মামলা করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। তবে ওই ১৪ জনের মধ্যে তিনজন কারারক্ষী কী না তা তিনি জানেন না বলে দাবি করেন।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

up-arrow