Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭

ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি, ২০১৭ ২০:১৯ অনলাইন ভার্সন
আপডেট : ২০ ফেব্রুয়ারি, ২০১৭ ২০:৪২
দীর্ঘ ১৮ বছর পর চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগে নতুন নেতৃত্ব
সাইদুল ইসলাম, চট্টগ্রাম:
দীর্ঘ ১৮ বছর পর চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগে নতুন নেতৃত্ব

দীর্ঘ ১৮ বছর পর সম্মেলনের মাধ্যমে চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগে নতুন নেতৃত্ব এসেছে। সম্মেলনের মাধ্যমে নতুন কমিটিতে সভাপতি হলেন সাবেক এমপি চেমন আরা তৈয়ব ও সাধারণ সম্পাদক হলেন সাবেক গণপরিষদ সদস্য আবদুল্লাহ আল হারুনের মেয়ে শামীমা লুবনা হারুন।

এ সম্মেলনে কেন্দ্রীয় মহিলা নেত্রীসহ শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নারীর ক্ষমতায়ন ও উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ’ স্লোগান নিয়ে সম্মেলনের প্রথম অধিবেশনের আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি। উদ্বোধক ছিলেন কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাফিয়া খাতুন, প্রধান বক্তা ছিলেন মহিলা লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শিরিণ রুখসানা।

দক্ষিণ জেলা মহিলা লীগের সভানেত্রী হাসিনা মান্নানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক  চেমন আরা তৈয়বের পরিচালনায় প্রথম অধিবেশনে আরো বক্তব্য রাখেন সংসদ সদস্য ওয়াশিকা আয়েশা খান, মহিলা লীগের কেন্দ্রীয় নেত্রী কামরুননেসা মান্নান, দিলরুবা জাহান শেলী প্রমুখ।
এছাড়া ২য় অধিবেশনে কেন্দ্রীয় নেত্রীরা সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নতুন নেত্রীদের নাম ঘোষণা করেন। তারা হলেন দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগের নব-গঠিত কমিটি সভাপতি সাবেক এমপি চেমন আরা তৈয়ব ও সাধারণ সম্পাদক শামীমা লুবনা হারুন। বাকি পদগুলো আলোচনার মাধ্যমে দ্রুত সময়ের মধ্যে ঘোষণা করা হবে বলে জানান কেন্দ্রীয় ও জেলা নেত্রীরা জানান।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow