Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি, ২০১৭ ২২:০০ অনলাইন ভার্সন
আপডেট :
কাউন্সিলর সমর্থক-ছাত্রলীগ মুখোমুখি সংঘর্ষ, আহত ৪
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:
কাউন্সিলর সমর্থক-ছাত্রলীগ মুখোমুখি সংঘর্ষ, আহত ৪

চট্টগ্রাম নগরীর ডবলমুড়িং থানার চৌমুহনি সুলতান কলোনী এলাকায় জায়গা দখলের বিরোধকে কেন্দ্র করে স্থানীয় কাউন্সিলর সমর্থক ও নগর ছাত্রলীগের এক নেতার সাথে সংঘর্ষ হয়ে। এ ঘটনায় ৪ জন গুরুত্বর আহত হয় এবং সংঘর্ষের সময় পুলিশ ৮ জনকে গ্রেফতার করেন।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে বলে স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে নিশ্চিত করা হয়েছে। এ রির্পোট লেখা পর্যন্ত পুলিশের উপস্থিতি থাকলেও এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে বলে জানান স্থানীয় বাসিন্দা শাহ আলম, বাদলসহ স্থানীয়রা। তবে ঘটনা বিষয়টি স্বীকার করলেও কতজন গ্রেফতার হয়েছে তা জানাতে অপারগতা প্রকাশ করেন ডবলমুড়িং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউদ্দিন সেলিম।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ জাবেদের সমর্থক ও নগর ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মোহাম্মদ বিলাসের মধ্যে জায়গা দখলের বিরোধকে কেন্দ্র করে ডবলমুড়িং থানার চৌমুহনি সুলতান কলোনী এলাকায় উভয়ের সমর্থকদের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় তিন গুরুত্বর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ৮ জনকে গ্রেফতার করে নিয়ে যায় বলেও জানান স্থানীয়রা। তবে ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ জাবেদ ও চট্টগ্রাম নগর ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মোহাম্মদ বিলাসের সাথে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পংকজ দে বলেন, ডবলমুড়িং চৌমুহনি এলাকা থেকে গুরুত্ব আহত অবস্থায় তিনজনকে চমেক হাসপাতালের ক্যাজুয়াল বিভাগে ভর্তি করা হয়েছে। তাদের মাথাসহ বিভিন্ন স্থানে আঘাত লেগেছে। বর্তমানে প্রাথমিক চিকিৎসা চলছে বলে তিনি জানান।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

up-arrow