Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি, ২০১৭ ০৬:৩৩ অনলাইন ভার্সন
আপডেট : ২১ ফেব্রুয়ারি, ২০১৭ ১৩:৫০
রাজধানীতে পৃথক ঘটনায় আহত ৫
অনলাইন ডেস্ক
রাজধানীতে পৃথক ঘটনায় আহত ৫

রাজধানীর বিভিন্ন স্থানে পৃথক ঘটনায় পাঁচজন ‍আহত হয়েছেন। সোমবার রাত ৯টা থেকে সাড়ে ১০ পর্যন্ত পৃথক স্থানে এসব ঘটনা ঘটেছে।

আহতদের প্রত্যেককে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

এরা হলেন- লালবাগের আবদুল বারেক (৪২), তার স্ত্রী রোবসানা বেগম (৩৭) ও তাদের সন্তান আবির হোসেন (১৭), মিরপুর দারুসসালামের শফিকুল ইসলাম(২৫) ও পল্লবীর মো. মঞ্জু (৩০)।

এদের মধ্যে রাত ৯টার দিকে লালবাগের শহীদ নগর ২ নং গলিতে বারেকের টিনশেড বাড়িতে হামলা চালিয়ে লুটপাট করেন স্থানীয় সন্ত্রাসী ওয়াসিম মালেক ও মোস্তফাসহ তাদের ১৫-১৬ জন সহযোগী। এরপর হামলাকারীরা বাসায় ঢুকে ভাঙচুর করে আলমারিতে থাকা নগদ টাকা লুট করে নিয়ে যায়। বারেক অভিযোগ করে বলেন, সম্প্রতি দোতলা একটি বাড়ি নির্মাণের কাজ ধরেছি। ওই সন্ত্রাসীরা আমার কাছে এজন্য চাঁদা দাবি করে। চা‍ঁদা না দেওয়ায় তারা আমার বাসায় হামলা চালায়। আমার স্ত্রী ও সন্তানকে  মারধর করে বাড়ী নির্মাণের নগদ টাকা লুট করে নিয়ে যায়।

অন্যদিকে দারুসসালামের লালকুঠি এলাকায় ডিশলাইনের তার কাটাকে কেন্দ্র করে স্থানীয় রুমি, আশারাফুল ও মুরাদসহ ৪-৫ জন যুবক শফিকুলকে কুপিয়ে আহত করে। শফিকুলে মাথায়সহ শরীরের দু’এক স্থানে ধারালো অস্ত্রের আঘাত আছে। এছাড়া মিরপুর ১২ পল্লবী আধুনিক হাসপাতালের সামনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে গুরুতর আহত হন মঞ্জু। তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে আসেন পথচারী জাকির হোসেন।  


বিডি প্রতিদিন/২১ ফেব্রুয়ারি ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

up-arrow