Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১৫:৩৭ অনলাইন ভার্সন
আপডেট : ২৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:১২
বাড়ি ফিরে বদরুলের বিচার চাইলেন খাদিজা
নিজস্ব প্রতিবেদক, সিলেট
বাড়ি ফিরে বদরুলের বিচার চাইলেন খাদিজা

সাভার সিআরপিতে প্রায় তিন মাস চিকিৎসার পর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ছাত্রলীগ নেতা বদরুলের হামলায় মৃত্যুর মুখ থেকে ফিরে আসা  কলেজছাত্রী খাদিজা বেগম নার্গিস।  

শুক্রবার দুপুরে বিমানের একটি ফ্লাইটে ভাইয়ের সঙ্গে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেন খাদিজা।

পরে বেলা ২ টার দিকে  জালালাবাদ থানার আউশায় গ্রামের বাড়িতে পৌঁছান।

সিলেট বিমানবন্দরে সাংবাদিকদের খাদিজা বলেন, আমি এখন বেশ ভাল আছি, দেশবাসী আমার জন্য দোয়া করেছেন। সবার দোয়ায় ভাল আছি, সুস্থ হয়ে বাড়ি ফিরছি, খুব ভাল লাগছে। সবাই যেভাবে পাশে ছিলেন, আশা করি আগামী দিনেও সবাইকে পাশে পাবো।

এসময় হামলাকারী বদরুলের দ্রুত বিচার দাবি করে খাদিজা বলেন, বদরুলের সর্বোচ্চ শাস্তি দাবি করছি।

খাদিজার ভাই শাহীন বলেন, খাদিজা ফিরে আসায় পরিবারের সদস্যরা সবাই খুশি। চিকিৎসকদের আন্তরিক প্রচেষ্টার কারণেই সুস্থ হয়ে ফিরেছে খাদিজা।  

খাদিজার বাবা মাসুক মিয়া বলেন, আগামী রবিবার আদালতে বদরুলের বিরুদ্ধে সাক্ষী দেবে খাদিজা। বদরুলের যাতে সর্বোচ্চ শাস্তি হয় এটাই এখন প্রত্যাশা।

 

প্রসঙ্গত, প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় গত বছরের ৩ অক্টোবর এমসি কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগ নেতা বদরুল আলমকে কুপিয়ে গুরুতর আহত করে সরকারি মহিলা কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্রী নার্গিসকে। পরীক্ষা দেয়ার জন্য ওইদিন এমসি কলেজে গিয়েছিলেন খাদিজা। আশঙ্কাজনক অবস্থায় প্রথমে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও পরবর্তীতে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। স্কয়ার হাসপাতালে কয়েকদফা অস্ত্রোপচারের পর তার শারীরিক অবস্থার উন্নতি হলে তাকে স্থানান্তর করা হয় সাভারস্থ সিআরপিতে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ/ফারজানা

 

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow